প্রাণ ফ্রুটো ইমার্জিং এশিয়া কাপের ফাইনাল সবার জন্য উম্মুক্ত

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:০০ পিএম, ২২ নভেম্বর ২০১৯

প্রাণ ফ্রুটো ইমার্জিং এশিয়া কাপের ফাইনালে এবার প্রথমবারের মতো খেলতে যাচ্ছে বাংলাদেশ। আফগানিস্তানকে হারিয়ে নাজমুল হাসান শান্তর দল জায়গা করে নিয়েছে শিরোপা লড়াইয়ে। শনিবার যে ম্যাচে তাদের প্রতিপক্ষ শক্তিশালী পাকিস্তান।

বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার ফাইনালের এই রোমাঞ্চকর লড়াইটি মাঠে বসেই উপভোগ করতে পারেন আপনিও। কেননা এই ফাইনাল দেখতে প্রয়োজন হবে না কোনো টিকিটের, সর্বসাধারণের জন্য উম্মুক্ত থাকবে মিরপুরের শেরে বাংলা স্টেডিয়াম। শনিবার ম্যাচটি শুরু হবে সকাল নয়টায়।

বাংলাদেশের জন্য এবার ইতিহাস গড়ার সুযোগ। এর আগে তিনবারের আসরে দুইবার সেমিফাইনাল খেললেও কখনও ফাইনালে ওঠতে পারেনি লাল সবুজ জার্সিধারীরা। এবার প্রথমবারের মতো ফাইনালে উঠেছে, প্রথমবারে মতো ট্রফি উঁচিয়ে ধরার স্বপ্ন তাই সৌম্য-শান্তদের।

টুর্নামেন্টে এখন পর্যন্ত দুর্দান্ত খেললেও ফাইনালে কঠিন পরীক্ষাই দিতে হবে বাংলাদেশকে। বিশেষ করে পাকিস্তানের বোলিং আক্রমণকে সামলানো হবে বড় চ্যালেঞ্জ। সেই চ্যালেঞ্জ উৎড়ে যেতে পারলে হয়তো অধিনায়ক শান্তর হাতেই ওঠবে ‌‘প্রাণ ফ্রুটো ইমার্জিং এশিয়া কাপ’-এর ট্রফিটা।

আগের ম্যাচগুলো টিভিতে সরাসরি দেখা না গেলেও এই ম্যাচটি সরাসরি দেখা যাবে স্টার স্পোর্টসে। ফলে যারা মাঠে যেতে পারবেন না, তাদেরও সুযোগ থাকছে লাইভ দেখার। তবে মাঠে থেকে খেলা উপভোগ করার আনন্দ তো সবসময়ই আলাদা, এমন সুযোগ কে মিস করতে চায়!

এমএমআর/এমকেএইচ