প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ সৌরভের

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১০:০৯ পিএম, ২২ নভেম্বর ২০১৯

আয়োজনের পরিকল্পনাটা ছিল আগে থেকেই। ইডেনে ঐতিহাসিক দিবারাত্রির টেস্টে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ জানিয়ে রেখেছিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) নতুন সভাপতি সৌরভ গাঙ্গুলি। প্রধানমন্ত্রী তাতে সম্মতিও জানান।

পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী শেখ হাসিনার হাত ধরেই হয়েছে ইডেন গার্ডেনসের এই গোলাপি টেস্টের উদ্বোধন। এ সময় তার সঙ্গে ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

ইডেন গার্ডেনসের ঐতিহাসিক ঘণ্টা বাজিয়ে টেস্ট ম্যাচের উদ্বোধন ঘোষণা করেন দুই বাংলার নেত্রী। এসময় তাদের পাশেই ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন ও বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি। এছাড়া কলকাতা ক্রিকেটে অ্যাসোসিয়েশনের কর্তারাও উপস্থিত ছিলেন।

এমন এক আয়োজনে উপস্থিত থাকায় বাংলাদেশের প্রধানমন্ত্রীকে আলাদা করে ধন্যবাদ জানালেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি। শুক্রবার রাতে প্রথম দিনের খেলা শেষে বাংলাদেশের প্রধানমন্ত্রীর হাতে একটি স্মারকও তুলে দেন তিনি।

এসময় ভারতীয় ক্রিকেট লিজেন্ড শচিন টেন্ডুলকার এবং বাংলাদেশ তথা উপমহাদেশের কোকিলকন্ঠী শিল্পী রুনা লায়লা এবং বিসিবি সভাতি নাজমুল হাসান পাপনকেও শুভেচ্ছা জানান সৌরভ।

এআরবি/এমএমআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]