মনিশের বিয়েতে দাওয়াত না পেয়ে রশিদের খোঁচা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:১৩ এএম, ০৪ ডিসেম্বর ২০১৯

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ক্রিকেটে বেশ কয়েক মৌসুম ধরেই এক দলে খেলছেন আফগানিস্তানের তারকা লেগস্পিনার রশিদ খান ও ভারতীয় মিডল অর্ডার ব্যাটসম্যান মনিশ পান্ডে। সানরাইজার্স হায়দরাবাদে খেলার সুবাদে তাদের বন্ধুত্বটাও জমেছে বেশ।

আর এবার বন্ধুত্বের দাবি থেকেই মনিশকে দারুণ এক খোঁচাই মেরেছেন রশিদ। যা রীতিমতো ভাইরাল হয়ে গেছে নেট দুনিয়ায়।

গত সোমবার ভারতের ফিল্ম অভিনেত্রী আশ্রিতা শেঠির সঙ্গে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন মনিশ পান্ডে। অনেকটা ঘরোয়াভাবেই করা এ বিয়েতে তেমন বড় আয়োজন করেননি মনিশ। যার ফলে দাওয়াত দেয়া হয়নি অনেককেই। আর এ দাওয়াত না পেয়েই বন্ধুর সঙ্গে মশকরা করতে ছাড়েননি রশিদ খান।

তবে সিরিয়াস কিছু ছিলো না রশিদের খোঁচায়। মনিশকে তার বিয়ের জন্য অভিনন্দন জানিয়েছেন রশিদ। যার শেষে জুড়ে দিয়েছেন একটি প্রশ্ন। এই প্রশ্নটিই মূলত এখন নেট দুনিয়ায় ভাইরাল।

রশিদ লিখেছেন, ‘ভাই আমার, তোমাকে অভিনন্দন। দোয়া করি দুজন একসঙ্গে সারাজীবন কাটিয়ে দিতে পারো এবং প্রতিটা দিন কাটানোর মাধ্যমে ভালোবাসা আরও গাঢ় হয়। কিন্তু তুমি আমায় দাওয়াত কেন দিলে না?’ তার এই টুইটবার্তাই প্রমাণ করে মনিশের সঙ্গে সম্পর্কের গভীরতা।

এদিকে মনিশকে শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি, ওপেনার রোহিত শর্মারা। কোহলি লিখেছেন, ‘শুভেচ্ছা পাণ্ডেজি। আশা করি তোমরা দু’জনেই জীবনের এই সুন্দর মুহূর্ত এবং সারা জীবন নিয়ে যাবে।’ রোহিতের টুইট বার্তাটি ছিলো, ‘বেস্ট ইনিংস। বিশ্বের সব সুখ আশা করি তোমাদের জীবনে আসবে। বিশ্বাস করো এটাই তোমাদের সেরা ইনিংস হতে চলেছে।’

এসএএস/জেআইএম