যে চ্যানেলে দেখবেন বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:১৯ পিএম, ০৫ ডিসেম্বর ২০১৯

দেখতে দেখতে সময় ঘনিয়ে এলো। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী সামনে রেখে এবার অন্যরকম আয়োজন বিপিএলে। এবারের বিপিএলের নামকরণই করা হয়েছে ‘বঙ্গবন্ধু বিপিএল’। খুব স্বাভাবিকভাবেই এ আসরকে আকর্ষণীয় করে তোলার সম্ভাব্য সব চেষ্টাই চলছে।

বিসিবি থেকে আগেই জানানো হয়েছে, এবার বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান হবে বর্ণাঢ্য। জাঁকজমকে পরিপূর্ণ। ভারতীয় তথা বলিউড সুপার স্টার, নামি-দামি ও জনপ্রিয় গায়ক-গায়িকার উপস্থিতিতে একটা জমকালো, আকর্ষণীয় ও উপভোগ্য সাংস্কৃতিক সন্ধ্যা আয়োজনের প্রস্তুতিই চলছে।

৮ ডিসেম্বর বিকেল পাঁচটায় মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলের জমকালো উদ্বোধন হবে। অন্তত চার থেকে পাঁচ ঘণ্টার এক মনোজ্ঞ ও জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনের চেষ্টা চলছে।

আগেই জানা, বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান এবার মাতাবেন বলিউডের সুপারস্টার সালমান খান এবং ক্যাটরিনা কাইফ। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আজ বৃহস্পতিবার পড়ন্ত বিকেলে জানালেন, এছাড়া কণ্ঠশিল্পীদের মধ্যে ভারতের সনু নিগাম, কৈলাস খের এবং বাংলাদেশের জেমস, মমতাজ বেগমসহ অনেকেই পারফর্ম করবেন।

এমন জমকালো অনুষ্ঠানটি যারা মাঠে বসে উপভোগ করতে পারবেন না, তাদেরও হতাশ হওয়ার কারণ নেই। তিন চ্যানেলে দেখা যাবে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। চ্যানেলগুলো হলো- বিটিভি, মাছরাঙা টিভি এবং নিউজ টোয়েন্টিফোর।

এর বাইরে ঢাকা শহরের ধানমন্ডি, টিএসসি, গুলশান-বনানীর কোনো এক জায়গায় এবং মিরপুরসহ রাজধানীর অন্তত ৬-৭টি স্থানে জায়ান্ট স্ক্রিনে এই অনুষ্ঠান দেখার ব্যবস্থা করা হয়েছে।

এআরবি/এমএমআর/পিআর