সালমান-ক্যাটরিনার অনুষ্ঠানে দর্শকদের জন্য বাড়তি টিকিটের ব্যবস্থা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:১৭ পিএম, ০৬ ডিসেম্বর ২০১৯

বিপিএলের উদ্বোধনীতে সালমান-ক্যাটরিনাদের মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা দেখার জন্য ব্যাপক উৎসাহ উদ্দীপনা এখন রাজধানীতে। ওদিকে টিকিটের চড়া দাম, ভাবিয়ে তুলেছিল ভক্ত অনুরাগীদের।

২৪ ঘন্টা আগেই বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন জানিয়ে রেখেছেন, মাঠে মঞ্চের খুব কাছাকাছি জায়গা থেকে সালমান-ক্যাটরিনাদের দেখা যাবে ১০ হাজার টাকার টিকিটে।

বিসিবি সভাপতি বলেন, ‘গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট ২ হাজার ৫০০ টাকা, গ্র্যান্ড স্ট্যান্ডের ডানে ও বায়ে যে দুটো ক্লাব হাউজ আছে, সেটার টিকিট ১ হাজার টাকা করে। আর মাঠের ভেতরে ১০ হাজার টাকা। এই ধরনের প্রোগ্রাম তো মাঠের ভেতরেই হয়, গ্যালারিতে কম হয়। মাঠের ভেতরে তাই দাম ১০ হাজার টাকা।’

SALMAN-2

মাঠের ভেতরে ১০ হাজার টাকা? এত টাকা দিয়ে কি সাধারণ দর্শকরা টিকিট কিনতে পারবেন? আর সবার চাহিদাও তো মেটানো যাবে না। সুখবর হলো, দর্শক চাহিদার কথা বিবেচনা করে বিসিবি শেষ মুহূর্তে মাঠের ভেতরে ৫ হাজার টাকা মূল্যের আরও হাজারখানেক টিকিটের ব্যবস্থা করছে। এতে করে মাঠে বসেই দর্শকরা বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান দেখতে পারবেন টিকিট ১০ হাজার এবং ৫ হাজার টাকায়।

টিকিট পাওয়া যাবে শেরে বাংলা স্টেডিয়ামের এক নম্বর গেট, সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম মিরপুর, ওয়েস্টিন, ফাহিম মিউজিকে। এছাড়া ক্যাফে ইডেন, হাউজ নম্বর ১, রোড নম্বর ৫৬-৬১, গুলশান ২- এই ঠিকানাতেও টিকিট মিলবে।

প্রসঙ্গত, বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে এবার প্রধান আকর্ষণ বলিউডের সুপারস্টার সালমান খান এবং ক্যাটরিনা কাইফ। তাদের সঙ্গে কণ্ঠশিল্পীদের মধ্যে ভারতের সনু নিগাম, কৈলাস খের এবং বাংলাদেশের জেমস, মমতাজ বেগমসহ অনেকেই পারফর্ম করবেন। অনুষ্ঠান শুরু হবে ৮ ডিসেম্বর বিকেল ৫টায়।

এআরবি/এমএমআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]