অভিমানে অবসর নেয়া সিকান্দার রাজা এখন ‌গায়ক

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:৫৬ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৯

জিম্বাবুয়ের ক্রিকেটের টালমাটাল অবস্থায় রুটি-রুজিই বন্ধ হওয়ার উপক্রম হয়েছিল। জিম্বাবুয়ের ওপর আইসিসির নিষেধাজ্ঞা আরোপের পর চলতি বছরের জুলাইয়ে অভিমান করে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দেন সিকান্দার রাজা।

জিম্বাবুয়ের ক্রিকেট ইতিহাসের অন্যতম প্রতিভাবান ক্রিকেটার মনে করা হয় রাজাকে। আন্তর্জাতিক ক্রিকেটে ব্যাটে-বলে-ফিল্ডিংয়ে দারুণ সাবলীল ছিলেন। কিন্তু ক্যারিয়ারটা খুব বড় করতে পারলেন না দেশের ক্রিকেটের দুর্দশায়।

দুর্দান্ত প্রতিভার অধিকারী এই ক্রিকেটার এবার তার আরও একটি লুকানো প্রতিভা প্রকাশ করতে যাচ্ছেন সবার সামনে। সিকান্দার রাজা যে গানও গাইতে জানেন! এবার তাকে দেখা যাবে সঙ্গীত জগতে।

৩৩ বছর বয়সী এই পাকিস্তানি বংশোদ্ভূত ক্রিকেটার তার গানের প্রতিভা দেখাবেন একটি মিউজিক ভিডিওতে। যেখানে তার সঙ্গে থাকছেন জিম্বাবুয়ের ড্যান্সহল সেনসেশন এনজো ইশাল। গানটি প্রকাশিত হবে আজ রোববারই। রাজা তার টুইটার অ্যাকাউন্টে লিখেছেন, ‘এমন একটি দিন যেখানে খেলার সঙ্গে শিল্পের মেলবন্ধন ঘটছে।’

ক্রিকেটার থেকে সঙ্গীত জগতে পদাপর্নের ঘটনা অবশ্য এবারই প্রথম নয়। জিম্বাবুয়ের হেনরি ওলোঙ্গা, ভারতের হরভজন সিং, ওয়েস্ট ইন্ডিজের ডোয়াইন ব্রাভো, দক্ষিণ আফ্রিকার এবি ডি ভিলিয়ার্স, অস্ট্রেলিয়ার ব্রেট লি এবং শেন ওয়াটসনের মতো ক্রিকেটারও এই জগতে তাদের প্রতিভার স্বাক্ষর রেখেছেন।

এমএমআর/পিআর