অবসর ভেঙে আবারও আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ডোয়াইন ব্রাভো

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:২৮ পিএম, ১৩ ডিসেম্বর ২০১৯

ডোয়াইন ব্রাভোর ভক্তদের জন্য সুখবর। টি-টোয়েন্টি ক্রিকেটে দেশের হয়ে তার অলরাউন্ড পারফরম্যান্স নিশ্চয়ই মিস করছিলেন তারা। হঠাতই যে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দিয়েছিলেন এই অলরাউন্ডার।

এবার তিনি ঘোষণা দিলেন, অবসর ভেঙে ফেরার। ৩৬ বছর বয়সী ওয়েস্ট ইন্ডিজের সাবেক এই অধিনায়ক জানিয়েছেন, অস্ট্রেলিয়ায় আগামী বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে চান। তবে আর কোনো ফরমেট নয়, শুধু টি-টোয়েন্টিতেই দেখা যাবে তাকে।

ব্রাভো বলেন, ‘আমি ওয়েস্ট ইন্ডিজের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার ঘোষণা দিচ্ছি। যদি সুযোগ পাই, তবে টি-টোয়েন্টি ক্রিকেটে দেশের হয়ে পূর্ণ প্রতিশ্রুতিবদ্ধ হয়ে খেলব। আমি মনে করি সেটা ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট, সমর্থক এবং দলে থাকা তরুণ প্রতিভাদের জন্যও দারুণ কিছু হবে।’

ব্রাভো সর্বশেষ আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ খেলেছেন ২০১৬ সালের সেপ্টেম্বরে। সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচে দেখা গিয়েছিল তাকে। এরপর অনেক দিন দলের বাইরে। গত বছরের অক্টোবরে ঘোষণা দেন অবসরের।

মূলত বোর্ডের সঙ্গে দ্বন্দ্বের কারণেই অভিমানে আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে গিয়েছিলেন ডোয়াইন ব্রাভো। এখন ম্যানেজম্যান্টে পরিবর্তন এসেছে। ডেভ ক্যামেরুনের বদলে বোর্ড প্রেসিডেন্ট হয়েছেন রিকি স্কেরিট। টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী সাবেক কোচ ফিল সিমন্সও ফিরেছেন দলে। সেজন্যই অবসর ভেঙে ফেরার সিদ্ধান্ত ব্রাভোর।

এমএমআর/এমকেএইচ