ম্যাচের মাঝেই দুঃসংবাদ পেল অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:০৬ পিএম, ১৪ ডিসেম্বর ২০১৯

দুর্দান্ত ফর্মে থাকা অসিরা ধারাবাহিকতা বজায় রেখেছে কিউইদের বিপক্ষেও। পার্থ টেস্টের দ্বিতীয় দিন নিজেরা ৪১৬ রানে অলআউট হয়ে মাত্র ১০৯ রানেই নিউজিল্যান্ডের ৫ উইকেট তুলে নিয়েছিল অস্ট্রেলিয়া। আজ (শনিবার) তৃতীয় দিনের প্রথম সেশনেই তুলে নিয়েছে আরেকটি উইকেট।

কিন্তু এই ম্যাচের দ্বিতীয় দিনেই তাদের পেতে হয়েছে একটি দুঃসংবাদ। মাত্র ৮ বল করেই পুরো ম্যাচ থেকে ছিটকে গেছেন ডানহাতি পেসার জস হ্যাজলউড। শুধু এই ম্যাচই নয়, আগামী ২৬ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া বক্সিং ডে টেস্টেও হয়তো দেখা যাবে না ২৮ বছর বয়সী এ পেসারকে।

শুক্রবার নিজের প্রথম ওভারের চতুর্থ বলেই কিউই ওপেনার জিত রাভালকে সরাসরি বোল্ড করে দেন হ্যাজলউড, উইকেট মেইডেন নেন সেই ওভারটি। দ্বিতীয় ওভারে এসে দুই বল করার পর হ্যামস্ট্রিংয়ে টান অনুভব করেন তিনি। যার ফলে সেই ওভার শেষ না করেই প্যাভিলিয়নে ফিরতে হয় তাকে।

পরে আর ফিরতে পারেননি মাঠে। আজ ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে জানানো হয়, ‘রাতে বাঁ হ্যামস্ট্রিংয়ের ব্যথার জন্য এমআরআই স্ক্যান করা হয়েছে হ্যাজলউডের। চলতি টেস্টে আর বোলিং করতে পারবে না সে। তবে প্রয়োজনে ব্যাটিং করবে। তার সুস্থতার ব্যাপারে আসন্ন সপ্তাহে জানা যাবে।’

নিজের ইনজুরির ব্যাপারে হ্যাজলউড বলেন, ‘আজ (শনিবার) সকালেও খানিক ব্যথা অনুভব হচ্ছে। আমি শুরুতেই বুঝতে পারছিলাম এমন কিছু একটা হবে। তবে এর অবস্থা খুব একটা খারাপ নয়। হয়তো কয়েক সপ্তাহ সময় লাগতে পারে মাঠে ফিরতে। এই সিরিজটা খুবই ব্যস্ত সূচির মধ্যে আছে। শেষ ম্যাচের আগে ফেরার চেষ্টা করবো।’

এসএএস/এমকেএইচ