চার-ছক্কার ফুলঝুরিতে নাইম শেখের ঝড়ো ফিফটি

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩৫ পিএম, ১৪ ডিসেম্বর ২০১৯

চলতি বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের উদ্বোধনী ম্যাচেই ঝড় তুলেছিলেন মোহাম্মদ মিঠুন এবং ইমরুল কায়েস। দুজনই করেছিলেন পঞ্চাশোর্ধ্ব রান। ফিফটি না পেলেও দুই ম্যাচেই ঝড়ো ব্যাটিং করেছেন লিটন কুমার দাস।

আর সবশেষ শুক্রবার রাতে ফর্মে ফিরে ৭৪ রানের ঝকঝকে ইনিংস খেলেছেন তামিম ইকবাল। দেশি ব্যাটসম্যানদের এমন ব্যাটিং পারফরম্যান্সের তালিকায় এবার যোগ হলো আরেকটি ইনিংস। যেটি এসেছে জাতীয় দলের তরুণ ওপেনার, বর্তমানে রংপুর রেঞ্জার্সে খেলা বাঁহাতি ব্যাটসম্যান নাইম শেখের ব্যাট থেকে।

ঢাকার প্রথম পর্বের শেষদিনের প্রথম ম্যাচে আজ মুখোমুখি হয়েছে রংপুর রেঞ্জার্স ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। টস হেরে ব্যাট করতে নেমেছে রংপুর। চট্টগ্রাম বোলারদের ওপর আধিপত্য বিস্তার করে ব্যক্তিগত ফিফটি তুলে নিয়েছেন নাইম শেখ।

রংপুরের আফগান ওপেনার মাত্র ৯ রান করে ফিরে গেলেও অপর প্রান্তে ইতিবাচক ব্যাটিং করতে থাকেন নাইম। মাত্র ২৬ বলে তুলে নেন টি-টোয়েন্টি ক্যারিয়ারের দ্বিতীয় ফিফটি। অর্ধশতক পূরণ করার পথে ৬টি চারের সঙ্গে ৩টি চার মারেন তিনি। ছক্কা তিনটি তিনি হাঁকিয়েছেন মেহেদি হাসান রানা, রুবেল হোসেন ও নাসির হোসেনের ওভারে।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৩৫ বলে ৬০ রানে অপরাজিত রয়েছেন নাইম। রংপুরের দলীয় সংগ্রহ ২ উইকেটে ৮৮ রান। নাইমকে সঙ্গ দিয়ে উইকেটরক্ষক ব্যাটসম্যান জহুরুল ইসলাম খেলছেন ৬ রান নিয়ে।

এসএএস/এমএস