সেই কামিন্সের তোপে শুরুতেই ধাক্কা খেলো নিউজিল্যান্ড

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:৩৯ পিএম, ২৭ ডিসেম্বর ২০১৯

গত সপ্তাহেই বিশ্ব ক্রিকেটে হইচই ফেলে দিয়েছিলেন অস্ট্রেলিয়ার বিধ্বংসী পেসার প্যাট কামিন্স। ১৫.৫ কোটি রুপিতে তিনি বিক্রি হয়েছে আইপিএলের নিলামে। কিনে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। সেই প্যাট কামিন্সকে কেন এত বিপুল পরিমাণ টাকা দিয়ে কেকেআর কিনে নিয়েছে, তার উৎকৃষ্ট প্রমাণ রাখলেন তিনি।

মেলবোর্নে বক্সিং ডে টেস্টের দ্বিতীয় দিনে ৪৬৭ রান করে অলআউট হয়ে যায় অস্ট্রেলিয়া। জবাব দি নেমে নিউজিল্যান্ডের ব্যাটসম্যানরা প্যাট কামিন্সের রীতিমত ভয়ঙ্কর তোপের মুখে পড়ে। ৭ ওভার বল করেছেন তিনি। মেডেন নিয়েছেন ৩টি। রান দিয়েছেন ৮টি এবং উইকেটও তুলে নিয়েছেন ১টি।

কিউই ওপেনার চম ব্লান্ডেলকে উইকেটের পেছনে টিম পেইনের হাতে ক্যাচ দিতে বাধ্য করেন প্যাট কামিন্স। ১৯ বলে ১৫ রানের ইনিংস খেলে ফিরে যান ব্লান্ডেল।

শুধু প্যাট কামিন্সই নন বল হাতে জ্বলে উঠেছেন জেমন প্যাটিনসন। ১৪ বলে ৯ রান করে প্যাটিনসনের বলে পেইনের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান কেন উইলিয়ামসন।

মেলবোর্ন টেস্টে দ্বিতীয় দিন শেষে নিউজিল্যান্ডের সংগ্রহ দাঁড়িয়েছে ২ উইকেট শেষে ৪৪ রান। টম ল্যাথাম ৯ রানে এবং রস টেলর অপরাজিত রয়েছেন ২ রানে।

তার আগে টস হেরে ব্যাট করতে নেমে ট্রাভিস হেডের সেঞ্চুরির ওপর ভর করে অস্ট্রেলিয়া সংগ্রহ করে ৪৬৭ রান। স্মিথ ৮৫ এবং টিম পেইন করেন ৭৯ রান।

আইএইচএস/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]