ঢাকায় রাসেল ডোমিঙ্গো, যাবেন পাকিস্তানেও

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১২:৪৪ পিএম, ১৬ জানুয়ারি ২০২০

পাকিস্তান সফরে যাওয়া নিয়ে হইচই, শোরগোল, আলোচনা-সমালোচনা, সঙ্গে বিপিএলের নকআউট পর্ব। এর মধ্যে নীরবে নিভৃতে তিনি ঢাকা চলে এসেছেন। তিনি মানে টিম বাংলাদেশের হেড কোচ রাসেল ডোমিঙ্গো।

এ দক্ষিণ আফ্রিকান কোচ এখন রাজধানীতে। এসেছেন ১৩ জানুয়ারি (সোমবার)। সেদিন থেকে শেরেবাংলার প্রেসিডেন্ট বক্সে বসে কোয়ালিফায়ার ম্যাচও দেখছেন। আজ (বৃহস্পতিবার) সকালে জাগো নিউজকে এ তথ্য জানালেন জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

প্রধান নির্বাচক আরও জানান, পাকিস্তানে টি-টোয়েন্টি সিরিজ খেলতে যাওয়ার আগে ১৯ জানুয়ারি থেকে যে তিন দিনের অনুশীলন ক্যাম্প হবে, তার পরিচালনায়ও থাকবেন রাসেল ডোমিঙ্গো। এ ভিনদেশি কোচের পাকিস্তান যাওয়া নিয়ে খানিক সংশয় থাকলেও তিনি পাকিস্তান যাবেন- এমন কথাও জানিয়েছেন নান্নু।

এদিকে আজকালের ভেতর জাতীয় দল ঘোষণার কথা থাকলেও প্রধান নির্বাচক জানালেন, তারা আগে কোচের সঙ্গে বসবেন। তারপর ১৫ জনের দল চূড়ান্ত করা হবে। কোচও এসে কয়েকজনের খেলা দেখেছেন।

আগামীকাল (শুক্রবার) ফাইনালেও কয়েকজনকে পাখির চোখে পরখ করবেন কোচ। তারপর কোচের মত নিয়েই পাকিস্তান সফরের দল চূড়ান্ত করা হবে। আগামী পরশুর (১৮ জানুয়ারি) আগে দল ঘোষণার সম্ভাবনা কম বলেই জানালেন প্রধান নির্বাচক।

এআরবি/এসএএস/এমএস