রুবেল-তাসকিনকে নিয়ে আজ রাতে ফেসবুক লাইভ তামিমের

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৪:৪৪ পিএম, ০৮ মে ২০২০

জীবনযাত্রা থামিয়ে রেখেছে করোনা। প্রাণঘাতি এ ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে পৃথিবীর প্রায় সব দেশেই চলছে ‘লকডউন।’ অফিস আদালত, শিক্ষা প্রতিষ্ঠান থেকে শুরু করে হোটেল- রেস্টুরেন্টসহ জীবনের বিনোদনের সব রকম উপদান বন্ধ। মাঠের ক্রিকেট নেই। ক্রিকেটাররা ঘর বন্দী।

তবে ঘরে থেকেও কিন্তু অন্যরকম আলো ছড়াচ্ছেন তামিম ইকবাল। সব ফরম্যাটে দেশের সফলতম এ বাঁ-হাতি ওপেনার এখন সোশ্যাল মিডিয়ায় লাইভ ভিডিও সঞ্চালনে দেখাচ্ছেন ‘ক্যারিশমা।’ সাবলীল উপস্থাপনা, হাস্যরস, বিষয়বস্তু নির্ধারণ আর রসিকতার মিশেলে চমৎকার উপস্থাপক হিসেবে আত্মপ্রকাশ করেছেন তামিম।

মাশরাফি বিন মর্তুজা আর মুশফিকুর রহীমের সাথে তার ফেসবুক লাইভ দারুণ সাড়া জাগিয়েছে। ক্রিকেট ভক্ত ও অনুরাগী ছাড়াও সাধারণ দর্শক-শ্রোতা, বিশেষ করে ফেসবুকে থাকা নানা বয়সী হাজারো মানুষ তামিম ইকবালের সঞ্চালনে লাইভ টক শো দেখে মুগ্ধ।

আজ আবারও সেই মুগ্ধ হবার পালা। শুক্রবার রাতে তামিম ফেসবুক লাইভে আসছেন আবার। আজ রাতে তার সঙ্গে থাকছেন দুই স্পিডস্টার রুবেল হোসেন এবং তাসকিন আহমেদ।

শুক্রবার রাত সাড়ে ১০টায় শুরু হবে তামিম ইকবালের সঞ্চালনায় দেশের দুই দ্রুত গতির বোলারের লাইভ শো। দর্শকরা মুখিয়ে আছেন রুবেল ও তাসকিনের খেলোয়াড়ী জীবন আর মাঠের বাইরের নানা গল্প কাহিনী শুনতে।

এআরবি/আইএইচএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]