দ্বিতীয় সন্তানের বাবা হলেন আশরাফুল

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৩২ পিএম, ২৯ মে ২০২০

আবারও বাবা হলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। এবার তার ঘর আলো করে এসেছে ফুটফুটে এক পুত্র সন্তান।

শুক্রবার (২৯ মে) রাজধানীর একটি হাসপাতালে পৃথিবীর মুখ দেখেছে আশরাফুলের দ্বিতীয় সন্তান। বাংলাদেশ ক্রিকেটের ‌‘প্রথম সুপারস্টার’ নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন এই সুখবর।

ফেসবুকে নতুন অতিথি ও স্ত্রীর সঙ্গে নিজের একটি সেলফি পোস্ট করে আশরাফুল লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। দ্বিতীয় সন্তানের বাবা-মা হওয়ার সৌভাগ্য হলো। আমাদের ছেলের জন্য দোয়া করবেন।’

জানা গেছে, মা ও ছেলে দুজনই সম্পূর্ণ সুস্থ আছেন। তবে ছবি প্রকাশ করলেও ছেলের নাম এখনও জানাননি আশরাফুল।

দ্বিতীয় সন্তানের বাবা হলেন আশরাফুল

প্রসঙ্গত, ২০১৬ সালের ৫ সেপ্টেম্বর প্রথমবারের মতো বাবা হন আশরাফুল। সেবার তার স্ত্রীর কোলে আসে কন্যা সন্তান। মেয়ের নাম তারা রাখেন আরিবা তাসনিম। ছোট্ট তাসনিম ঘরে এবার খেলার একজন সঙ্গীও পেয়ে গেল!

করোনাভাইরাসের এই সময়টায় ঘরেই সময় কাটছে বাংলাদেশের ক্রিকেটারদের। এরই মধ্যে যেন বাবা হওয়ার ধুম পড়েছে। আশরাফুলের মতোই দ্বিতীয়বার বাবা হয়েছেন সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন। কদিন আগে প্রথম সন্তানের মুখ দেখার সুখবর দিয়েছেন এনামুল হক বিজয়।

এমএমআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]