ধোনির জন্মদিনে ডিজে ব্রাভোর ‘হেলিকপ্টার সং’

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:১২ এএম, ৩০ জুন ২০২০

ক্রিকেট মাঠে তিনি একজন পেস বোলিং অলরাউন্ডার। মারকুটে ব্যাটিং এবং বুদ্ধিদীপ্ত মিডিয়াম পেস বোলিংয়ের সঙ্গে ফিল্ডিংটাও দুর্দান্ত ক্যারিবীয় তারকা ক্রিকেটার ডোয়াইন জন ব্রাভোর। তবে মাঠের বাইরে পুরোদস্তুর গায়ক ডোয়াইন ব্রাভো।

২০১৬ সালে ব্রাভো গেয়েছিলেন ‘চ্যাম্পিয়ন’ শিরোনামের গান। সে বছর ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল দ্বিতীয়বারের মতো বিশ্ব টি-টোয়েন্টির শিরোপা জেতার পর এ গান জনপ্রিয় হয় সারা বিশ্বে। চলতি বছর করোনাভাইরাস নিয়েও অনুপ্রেরণামূলক একটি গান গেয়েছেন ব্রাভো। এছাড়া ডিজে ব্রাভোর রয়েছে আরও অনেক জনপ্রিয় গান।

সে ধারাবাহিকতায় এবার তিনি নতুন গান নিয়ে আসছেন ভারতের ইতিহাসের সফলতম অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে। আগামী ৭ জুলাই ধোনির ৩৯তম জন্মদিন। এ বিশেষ উপলক্ষ্যটি স্মরণীয় করে রাখতে ‘হেলিকপ্টার সং’ শিরোনামে নতুন গান প্রকাশ করবেন ব্রাভো। যা তিনি উৎসর্গ করবেন ধোনিকে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে এ কথা নিজেই জানিয়েছেন ব্রাভো। হেলিকপ্টার সংয়ের টিজার আপলোড করে তিনি লিখেছেন, ‘সবাই ৭ জুলাইয়ের জন্য প্রস্তুত তো! মহেন্দ্র সিং ধোনির জন্মদিন। এবার আমরা চ্যাম্পিয়ন টিম বিশেষ গানের মাধ্যমে উদযাপন করব এই জন্মদিন।’

এ ঘোষণা দেয়ার পাশাপাশি টিজারের মাধ্যমে হেলিকপ্টার সংয়ের জন্য হেলিকপ্টার ড্যান্সের আহ্বান করেছেন ব্রাভো। যেগুলো তিনি নিতে চান ধোনির ভক্তদের কাছ থেকে। এরই মধ্যে ব্রাভোর হেলিকপ্টার সংয়ের সঙ্গে মিলিয়ে দুজন ভক্ত তাদের হেলিকপ্টার ড্যান্সের ভিডিও পাঠিয়েছেন ব্রাভোর কাছে।

ব্রাভোর হেলিকপ্টার সংয়ের আংশিক কথা বা লিরিকস

এমএস ধোনি, নাম্বার সেভেন,
এমএস ধোনি নাম্বার সেভেন।
২০০৭ টি-টোয়েন্টি চ্যাম্পিয়ন,
২০১১ ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন।
ফার্স্ট ক্যাপ্টেন টু উইন এভ্রি ট্রফি ফর হিস নেশন
নাও এভ্রিবডি ডু দ্য হেলিকপ্টার সেলিব্রেশন।

 
 
 
View this post on Instagram

A post shared by Dwayne Bravo Aka Mr. Champion (@djbravo47) on

এসএএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]