সাকিবকে ‘চ্যালেঞ্জ’ জানালেন সাইফউদ্দিন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৪১ এএম, ০৪ জুলাই ২০২০

গত মার্চ থেকে করোনাভাইরাসের কারণে আন্তর্জাতিক ক্রিকেট বন্ধ। আগামী ৮ জুলাই থেকে শুরু হচ্ছে ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচের টেস্ট সিরিজ। বাংলাদেশেও চলছে মাঠে ক্রিকেট ফেরানোর তোড়জোড়। চলতি মাসের শেষদিকে অথবা আগামী মাসের শুরুতে অনুশীলনে ফিরতে পারেন ক্রিকেটাররা।

আর তখন অর্থাৎ সবকিছু স্বাভাবিক হয়ে গেলে, ক্রিকেট পুরোদমে শুরু হলে সাকিব আল হাসানের সঙ্গে মুখোমুখি চ্যালেঞ্জ খেলতে চান জাতীয় দলের তরুণ পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। এ বিষয়ে তিনি সাকিবকে প্রস্তাব দিলে সানন্দে রাজি হয়েছেন অগ্রজ অলরাউন্ডার।

চ্যালেঞ্জের অংশ হিসেবে সাকিবকে দুই ওভার বোলিং করবেন সাইফউদ্দিন। যেখান থেকে মোট ২২ রান করতে হবে সাকিবকে। তবে কোন খোলা মাঠে নয়, আবদ্ধ নেটের মধ্যেই হবে এই মুখোমুখি চ্যালেঞ্জ। সাকিবের সমর্থক বেশি হলেও, এ চ্যালেঞ্জ জয়ের ব্যাপারে আশাবাদী সাইফউদ্দিন।

এ বিষয় জানিয়ে নিজের ফেসবুক পেজে সাইফউদ্দিন লিখেছেন, ‘আজকে সাকিব ভাই কে একটা চ্যালেঞ্জ অফার করলাম। আমি ২ ওভার বোলিং করবো এবং সাকিব ভাইকে ২২ রান নিতে হবে। মজার বিষয় হলো, সাকিব ভাইও চ্যালেঞ্জটা গ্রহণ করেছেন।

যদিও সাকিব ভাই এর সমর্থক অনেক বেশি, তারপরও আমার জন্য দোয়া চাচ্ছি । করোনা পরবর্তী মাঠে ফিরেই কিছুদিনের মধ্যে সাকিব ভাইয়ের প্রত্যাবর্তন উদযাপন করবো ইনশাআল্লাহ।’

এসএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]