টিকিটের টাকা ফেরত পাচ্ছেন পাকিস্তানি দর্শকরা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:১১ পিএম, ১০ জুলাই ২০২০

করোনাভাইরাসের কারণে অসম্পূর্ণ অবস্থায়ই স্থগিত করা হয়েছে পাকিস্তানের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি লিগ পিএসএলের খেলা। টুর্নামেন্টের দুই সেমিফাইনাল এবং ফাইনাল ম্যাচটি হয়নি করোনার কারণে। একই কারণে বেশ কিছু ম্যাচ হয়েছে দর্শকশূন্য গ্যালারিতে।

না হওয়া নকআউটের তিন ম্যাচ এবং দর্শকশূন্য গ্যালারিতে হওয়া ম্যাচগুলোর টিকিট অগ্রিম বিক্রি করেছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। প্রায় চার মাস পর তারা সিদ্ধান্ত নিয়েছে, সেসব টিকিটের টাকা ফেরত দেয়ার। দেশটির শীর্ষস্থানীয় দৈনিক দ্য নিউজ জানাচ্ছে এ খবর।

আগামী সপ্তাহ থেকে দুই ধাপে ফেরত দেয়া হবে বিক্রিত টিকিটগুলোর টাকা। কোন অংশ না কেটে টিকিটের মূল্যের পুরো টাকাই ফেরত দেবে পিসিবি। প্রথম ধাপে দর্শকশূন্য গ্যালারিতে হওয়া ম্যাচগুলোর টিকিটের টাকা ফেরত দেয়া হবে। পরে দেয়া হবে অগ্রিম বিক্রি হওয়া টিকিটের টাকা।

দুই ধাপের জন্যই দশ দিন করে সময় বরাদ্দ রেখেছে পিসিবি। নির্ধারিত সময়ের মধ্যে যথাযথ কাগজপত্র দেখিয়ে টিকিটের টাকা ফেরত নিতে পারবেন দর্শকরা।

এসএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]