হাসপাতাল থেকে ছুটি পেয়ে লন্ডনের অ্যাপার্টমেন্টে পাপন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:০০ পিএম, ১০ জুলাই ২০২০

দু’দিন আগে প্রোস্টেট অপারেশন সফল হয়েছে তার। ৮ জুলাই বাংলাদেশ সময় রাত সাড়ে ১১ থেকে ১২টা নাগাদ লন্ডনের স্থানীয় এক হাসপাতালে প্রোস্টেটের অস্ত্রোপচার করানো হয় বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের।

নাজমুল হাসান পাপনের সাথে লন্ডনে যাওয়া এবং তার দেখভালের দায়িত্বে থাকা বোর্ড পরিচালক ইসমাইল হায়দার মল্লিকের উদ্ধৃতি বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটি চেয়ারম্যান জালাল ইউনুস গতকাল (বৃহস্পতিবার) সকালে জাগো নিউজকে জানিয়েছিলেন, অপারেশন সফল এবং বিসিবি সভাপতি সুস্থ আছেন।

এখন সর্বশেষ খবর হলো, বিসিবি বিগ বস হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। আজ (শুক্রবার) বাংলাদেশ সময় বিকেলে তিনি হাসপাতাল থেকে ছুটি পেয়ে লন্ডনে অ্যাপার্টমেন্টে উঠেছেন। সন্ধ্যার পর জাগো নিউজকে মুঠোফোনে এই খবর জানিয়েছেন জালাল ইউনুস।

বিসিবি পরিচালক জালাল ইউনুস আরও জানান, লন্ডনে নাজমুল হাসান পাপন যে ভাড়া করা অ্যাপার্টমেন্টে উঠেছেন, সেখানে সাথে তার স্ত্রী ও কন্যাও আছে।

জালাল ইউনুস বলেন, ‘চিকিৎসকরা তাকে অন্তত দুই সপ্তাহ বিশ্রামে থাকতে বলেছেন। কাজেই ধরে নেয়া যায় পরবর্তী দুই সপ্তাহ বিসিবি সভাপতি লন্ডনে অ্যাপার্টমেন্টেই থাকবেন। তারপর চিকিৎসকের পরামর্শ মেনে অবস্থা বুঝে ব্যবস্থা।’

অর্থাৎ ধরেই নেয়া যায় বিসিবি সভাপতির দেশে আসতে আরও অন্তত ১৫ থেকে ২০ দিন সময় লাগবে। হয়তো ঈদের ঠিক আগে নাগাদ দেশে ফেরত আসতে পারেন তিনি।

এআরবি/এমএমআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]