ক্যারিবীয়দের সামনে অসহায় ইংলিশ বোলাররা!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:১০ পিএম, ১০ জুলাই ২০২০

সাউদাম্পটনের রোজ বোলে টস জিতে ব্যাট করতে নামার পর ইংল্যান্ডের ব্যাটসম্যানদের সামনে যেন মুর্তিমান আতঙ্ক হিসেবে দেখা দেন ক্যরিবীয় বোলাররা। বিশেষ করে দুই পেসার জেসন হোল্ডার এবং শ্যানন গ্যাব্রিয়েলের তোপের মুখে মাত্র ২০৪ রানে অলআউট হয়ে ইংল্যান্ডের ব্যাটসম্যানরা।

জবাবে আগেরদিনই ব্যাট করতে নেমে ভালো ব্যাটিংয়ের ইঙ্গিত দেয় ক্যারিবীয় ব্যাটসম্যানরা। মনে হচ্ছিল উইকেট বুঝি পুরোপুরি ব্যাটিং বান্ধব। ১ উইকেট হারিয়ে ৫৭ রান তুলে দ্বিতীয় দিন শেষ করে তারা।

তৃতীয় দিন নিজেদের অবস্থান আরও মজবুত করে তুলেছে ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যানরা। এরই মধ্যে লিডও নিয়ে ফেলেছে তারা। এ রিপোর্ট লেখা পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের রান ৬ উইকেট হারিয়ে ২৬৭। লিড নিয়েছে তারা ৬৩ রানের। দিনের তৃতীয় সেশনের খেলা চলছিল তখন। ৪৪ রান নিয়ে ব্যাট করছেন শেন ডরউইচ।

মূলতঃ ক্যারিবীয় ওপেনার ক্রেইগ ব্রাফেট মূল চ্যালেঞ্জ ছুঁড়ে দেন ইংলিশ বোলারদের সামনে। ১২৫ বলে ৬৫ রান করে আউট হন তিনি। জন ক্যাম্পবেল ২৮ রান করে আগেরদিনই আউট হয়েছিলেন। ১৬ রান করেন সাই হোপ।

এরপর সামারাহ ব্রুকস ৭১ বল খেলে করেন ৩৯ রান। জার্মেইন ব্ল্যাকউড ১২ রান করে আউট হন। এরপর রস্টোন চেজ আর শেন ডরউইচ দারুণ একটি জুটি গড়ে তোলেন। ৮১ রানের জুটি গড়ার পর বিচ্ছিন্ন হন তারা দু’জন। ৪৭ রান করে সাজঘরে ফিরে যান রস্টোন চেজ।

ইংলিশ পেসারদের মধ্যে জেমস অ্যান্ডারসন নেন ৩ উইকেট। ২ উইকেট নেন ডোম বেজ। ১টি নেন বেন স্টোকস।

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]