দ্বিতীয় ইনিংসে ঘুরে দাঁড়িয়েছে ইংল্যান্ড

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:১১ পিএম, ১১ জুলাই ২০২০

প্রথম ইনিংসে মাত্র ২০৪ রানেই অলআউট। ক্যারিবীয় বোলিংয়ের সামনে অসহায় দেখাচ্ছিল ইংল্যান্ডের ব্যাটসম্যানদের। তবে দ্বিতীয় ইনিংসে ঘুরে দাঁড়িয়েছেন তারা। প্রথম ইনিংসের যা পুঁজি ছিল, তা পার করে ফেলেছেন ৩ উইকেট হারিয়েই।

স্বাগতিকদের অল্প রানে গুটিয়ে দিয়ে অবশ্য বেশ এগিয়ে ছিল ওয়েস্ট ইন্ডিজ। প্রথম ইনিংসে তারা করে ৩১৮ রান। লিড ছিল ১১৪ রানের। সেই লিডের সুবাদে সাউদাম্পটন টেস্টে এখনও সুবিধাজনক অবস্থানেই আছে ক্যারিবীয়রা।

এই রিপোর্ট খেলা পর্যন্ত চতুর্থ দিনের তৃতীয় সেশনে ৩ উইকেটে ২০৫ রান তুলেছে ইংল্যান্ড। স্বাগতিকদের লিড এখন ৯১ রানের। উইকেটে আছেন হাফসেঞ্চুরিয়ান জ্যাক ক্রলি আর অধিনায়ক বেন স্টোকস।

প্রথম ইনিংসে ব্যর্থ হলেও দ্বিতীয়বার ব্যাট করতে নেমে হাফসেঞ্চুরি পেয়েছেন ওপেনার ডম সিবলি (৫০)। টপ অর্ডারের সেরা পাঁচ ব্যাটসম্যানই রান পেয়েছেন এবার। জো ডেনলি ২৯ আর ররি বার্নস সাজঘরে ফেরেন ৪২ রানে।

বেন স্টোকস প্রথম ইনিংসের মতোই দেখেশুনে ব্যাট করছেন। ইংলিশ অধিনায়ক অপরাজিত ২২ রানে। হাফসেঞ্চুরি তুলে ৫৬ রান নিয়ে ব্যাট করছেন জ্যাক ক্রলি।

ইংলিশদের পতন হওয়া তিন উইকেটের মধ্যে দুটিই নিয়েছেন স্পিনার রস্টন চেজ। একটি উইকেট শিকার পেসার শেনন গ্যাব্রিয়েলের।

এমএমআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]