আই মিস ইউ : কাকে মিস করছেন রাহুল?

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:৪২ পিএম, ১৪ জুলাই ২০২০

প্রেমিক পুরুষ লোকেশ রাহুল। মডেল-অভিনেত্রীদের সঙ্গে রাহুলের প্রেমের গুঞ্জন শোনা গেছে কতই। কখনও নিধি আগারওয়েল, কখনও সোনাল চৌহান, কখনও বা সুনম বাজওয়া। একেকবার একেকজনের সাথে সম্পর্কের খবর মিডিয়ায় এসেছে।

রাহুল যদিও এখন পর্যন্ত কারও সঙ্গেই থিতু হননি। তবে ভারতের তারকা এই ব্যাটসম্যানের কারও জন্য তো আলাদা টান থাকতেই পারে। মন পুড়তেই পারে একাকি সময়ে। আবেগমাখা কন্ঠে বলতে পারেন-আই মিস ইউ।

হ্যাঁ, সম্প্রতি ইনস্টাগ্রাম পোস্টে নিজের একটি ছবি পোস্ট করে রাহুল লিখেছেন-আই মিস ইউ। কার কথা লিখলেন তবে? পুরনো কোনো প্রেমিকাকে কি মিস করছেন লকডাউনের এই সময়টায়?

না, কোনো এক্স-গার্লফ্রেন্ডকে নয়। রাহুল মিস করছেন তার প্রাণের চেয়ে প্রিয় ক্রিকেটটাকে। কতদিন মাঠে যান না! ব্যাট, প্যাড আর হেলমেট নিয়ে ছুটোছুটি হয় না কতদিন!

সেই ব্যাট-প্যাড-গ্লাভস-কিটব্যাগ মেঝেতে পড়ে আছে। সেগুলোর পাশে হাঁটু গেঁড়ে বসে থাকা রাহুলের হাতে হেলমেট। এমনই একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রাহুল। ছবির ক্যাপশনে ২৮ বছর বয়সী ভারতীয় ব্যাটসম্যান লিখেছেন, ‘আই মিস ইউ!’

 
 
 
View this post on Instagram

I miss you 

A post shared by KL Rahul (@rahulkl) on

উইকেটরক্ষক এই ব্যাটসম্যানের ভারতের হয়ে টেস্ট অভিষেক হয় ২০১৪ সালে। এখন পর্যন্ত বড় ফরমেটে ৩৬ টি ম্যাচ খেলে ৩৪.৫৮ গড়ে ২০০৬ রান করেছেন রাহুল। টেস্টে তার সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংসটি ১৯৯ রানের।

ওয়ানডেতে তো আরও সফল। ৩২ ওয়ানডেতে ৪৭-এর ওপর গড়ে রান করেছেন ডানহাতি এই ব্যাটসম্যান। ৪২ টি-টোয়েন্টিতে ১৪৬ স্ট্রাইকরেটে ৪৫ প্লাস গড়। ব্যাট হাতে দারুণ সময় কাটছিল, মাঠে ফিরতে তাই তর সইছে না রাহুলের।

তবে করোনার বিরতি কাটিয়ে সম্প্রতি আন্তর্জাতিক ক্রিকেট মাঠে ফিরলেও ভারতে ক্রিকেট ফেরানো এখনই সম্ভব হবে বলে মনে হচ্ছে না। দেশটিতে করোনা আক্রান্তের সংখ্যা বিশ্বের তৃতীয় অবস্থানে। রোজই আক্রান্তের সংখ্যা বাড়ছে, বাড়ছে মৃত্যুহারও।

এমএমআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]