অনুশীলনে বাড়ছে ক্রিকেটারের সংখ্যা, বৃহস্পতিবার যোগ দিচ্ছেন তাসকিন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:৩৪ পিএম, ২১ জুলাই ২০২০

যদিও এটা জাতীয় দলের কার্যক্রম না। এখন রাজধানী ঢাকার মিরপুরে শেরে বাংলা, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী, খুলনার শেখ নাসের ও সিলেট বিভাগীয় স্টেডিয়ামে যে ১০ ক্রিকেটার অনুশীলন করছেন, সেটা সম্পূর্ণ তাদের নিজেদের ইচ্ছায়।

ক্রিকেট অপারেশন্স তথা বিসিবি শুধু তাদের স্টেডিয়ামে গিয়ে রানিং, জিম করা ও ব্যাটিং-বোলিং প্র্যাকটিসের সুযোগটা করে দিয়েছে। আনুষাঙ্গিক সুযোগ-সুবিধা মানে অবকাঠামোর জোগানও দেয়া হয়েছে। আজ নিয়ে তিনদিন চললো ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলন।

ক্রিকেটারদের ইচ্ছাধীন এ অনুশীলনে সম্ভাব্য সবরকম সহযোগিতা করলেও বিসিবি থেকে কোনো ক্রিকেটারকে এ ব্যক্তিগত অনুশীলনের জন্য বলা হয়নি। তবে তাদের সব রকম লজিস্টিক সাপোর্ট দেয়ার পাশাপাশি পুরো প্র্যাকটিস শিডিউল বোর্ডেরই করা।

ক্রিকেটাররা একজন অন্যজনের শারীরিক স্পর্শে না এসে যাতে নিরাপদে ও নির্বিঘ্নে অনুশীলন করতে পারেন, তাদের কার কবে, কখন কি অনুশীলন-সবই বোর্ড থেকে রোস্টার করা হয়েছে।

এদিকে ভেতরের খবর, উৎসাহী ক্রিকেটারের সংখ্যা আরও বাড়ছে। মুশফিকুর রহীম, ইমরুল কায়েস, শফিউল ইসলাম, মোহাম্মদ মিঠুন, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান মিরাজ, নাঈম হাসান, মেহেদি হাসান, খালেদ আহমেদ ও নাসুম আহমেদের সাথে আরও দুজন ক্রিকেটার যোগ হতে যাচ্ছেন। কারা তারা?

বিসিবি মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জাগো নিউজকে জানিয়েছেন, কাল সোমবার রাতে বোর্ডের রোস্টারে আরও দুটি নাম যুক্ত হয়। দুইজনই পেসার। একজন তাসকিন আহমেদ। অন্যজন মেহেদি হাসান রানা।

সর্বশেষ খবর, জাতীয় দলের দ্রুতগতির বোলার তাসকিন ২৩ জুলাই বৃহস্পতিবার প্রথম অনুশীলন করবেন। ঐদিন সকাল সাড়ে ১১টা থেকে শিডিউল শুরু তাসকিনের।

অন্যদিকে উঠতি পেসার মেহেদি রানা আজই (মঙ্গলবার) অনুশীলনে যুক্ত হতে হয়েছেন। শেরে বাংলার একাডেমি মাঠে রানিংও করেছেন। এছাড়া গতকাল (সোমবার) বিশ্রামে থাকার পর আজ আবার প্র্যাকটিসে এসেছিলেন মুশফিকুর রহীম। সকালে রানিং করেছেন ‘মিস্টার ডিপেন্ডেবল।’

ঈদের আগে এ ব্যক্তিগত পর্যায়ের অনুশীলন চলবে আরও ৫ দিন অর্থাৎ ২৬ জুলাই পর্যন্ত।

এআরবি/এমএমআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]