আবেগী ভিডিও দিয়ে আইপিএলকে স্বাগত জানালেন কোহলি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:২৪ পিএম, ০৯ আগস্ট ২০২০

কেটে গেছে অনিশ্চয়তার মেঘ, দূর হয়েছে সব সংশয়। নির্ধারিত হয়ে গেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৩তম আসরের সূচি। করোনাভাইরাসের কারণে প্রায় ছয় মাস পিছিয়ে সেপ্টেম্বরের ১৯ তারিখ থেকে শুরু হচ্ছে ফ্র‍্যাঞ্চাইজি ক্রিকেটের জমজমাট এই আসর।

ভারত তো বটেই, পুরো বিশ্বেই আইপিএলের উত্তেজনা ও জনপ্রিয়তা আকাশচুম্বী। সাধারণ দর্শক থেকে শুরু করে বিশ্বখ্যাত ক্রিকেটাররাও অধীর আগ্রহে অপেক্ষা করেন আইপিএলের। ব্যতিক্রম নন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিও।

আবেগী এক ভিডিওবার্তা দিয়ে আইপিএলকে স্বাগত জানিয়েছেন বর্তমান সময়ের অন্যতম সেরা এ ব্যাটসম্যান। টুর্নামেন্টের একদম শুরুর আসর থেকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুতে খেলছেন কোহলি। দীর্ঘদিন ধরে অধিনায়কত্বও করছেন দলটির। ফলে স্বাভাবিকভাবেই অন্যরকম আবেগ কাজ করে ব্যাঙ্গালুরু কিংবা আইপিএলের জন্য।

সে কারণেই এবার বাড়তি ছয় মাসের অপেক্ষার পর আইপিএল শুরুর আগে আবেগী এক ভিডিওবার্তা দিয়েছেন কোহলি। যেখানে রয়েছে গত ১২ বছরে আইপিএলে তার উল্লেখযোগ্য কিছু মুহূর্ত। ক্যাপশনে তিনি লিখেছেন, 'সবকিছুর আগে বিশ্বস্ততা। সামনের দিনগুলোর জন্য অপেক্ষার তর সইছে না।'

 
 
 
View this post on Instagram

Loyalty above everything. Can't wait for what's to come.

A post shared by Virat Kohli (@virat.kohli) on

এসএএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]