দল ছাড়লেন গেইলের সেই ‘সাপ’ বন্ধু

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:০১ এএম, ১৪ আগস্ট ২০২০

টুর্নামেন্ট শুরুর আগে মাঠের বাইরের নানান ঘটনা নিয়ে বেশ ভোগান্তিই পোহাতে হচ্ছে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের দল জ্যামাইকা তালাওয়াসকে। যার শুরুটা হয়েছিল দলের অন্যতম বড় তারকা ক্রিস গেইলকে বাদ দেয়ার মধ্য দিয়ে। আর হয়তো শেষটা হলো দলের সহকারী কোচ রামনরেশ সারওয়ানের পদত্যাগের মাধ্যমে।

গত এপ্রিলে সারওয়ানের বিপক্ষে গুরুতর অভিযোগ এনেছিলেন গেইল। তার মতে সারওয়ানের কারণেই গেইলকে বিদায় জানিয়েছে জ্যামাইকা। এ কারণে সারওয়ানকে করোনাভাইরাসের চেয়েও ভয়ঙ্কর এবং বন্ধুরূপী সাপ বলেছিলেন গেইল। তখন দুজনের উত্তপ্ত কথা চালাচালি হয়েছিল বেশ।

কিন্তু ঘটনা থেমেছিল কোনরকমের সমাধান ছাড়াই। জ্যামাইকা ছেড়ে সেইন্ট লুসিয়া জুকসে নাম লিখিয়েছিলেন গেইল। যদিও পরে জানিয়েছেন, এবারের সিপিএলে খেলতে পারবেন না তিনি। ফলে বড় ক্ষতি হয়ে যায় সেইন্ট লুসিয়ার। অন্যদিকে নিজ দল জ্যামাইকা গোছানোর দিকেই ব্যস্ত ছিলেন সারওয়ান।

অথচ টুর্নামেন্ট শুরুর ঠিক আগে দিয়ে কি না দায়িত্ব থেকে সরে দাঁড়ালেন ওয়েস্ট ইন্ডিজের সাবেক এই অধিনায়ক। আগামী ১৮ আগস্ট থেকে টুর্নামেন্ট শুরুর উদ্দেশ্যে এরই মধ্যে সব দল চলে গেছে বায়ো সিকিউর বাবলে। যেখানে ছিলেন সারওয়ানও। কিন্তু আসর শুরুর পাঁচদিন আগে বেরিয়ে গেছেন তিনি, জানিয়েছেন এ আসরে থাকছেন না দলের সঙ্গে।

সারওয়ান চলে যাওয়ায় হেড কোচ ফ্লয়েড রেইফারের সহযোগী হিসেবে নিয়োগ দেয়া হয়েছে ভিনোদ মহারাজ এবং রায়ান অস্টিনকে। সারওয়ানের এমন আকস্মিক বিদায়ের কারণ উল্লেখ করেনি জ্যামাইকা। সংবাদমাধ্যমে তারা জানিয়েছে, ব্যক্তিগত কারণে ত্রিনিদাদ (টুর্নামেন্টের ভেন্যু) ছেড়ে গায়ানায় চলে গেছেন সারওয়ান।

এসএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]