সেই মা-ছেলের সঙ্গে দেখা করলেন মুশফিক

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:৪১ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০২০

রাজধানী ঢাকার পল্টন এলাকার মাঠ। বোরকা পরিহিত এক মা তার সন্তানের সঙ্গে খেলছেন ক্রিকেট। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে এমন কয়েকটি ছবি ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ওই ছবির সূত্র ধরে জানা যায়, যে ছোট্ট ছেলেটি বল ছুঁড়ছিল, সে আরামবাগের একটি মাদ্রাসার ছাত্র। নাম ইয়ামিন সিনান। পড়াশোনার পাশাপাশি কবি নজরুল ক্রিকেট একাডেমিতে অনুশীলন করে সে।

তবে সেদিন তার সতীর্থ কিংবা কোচ নির্ধারিত সময়ে না পৌঁছানোয় মা ঝর্না আক্তারের সঙ্গেই অনুশীলনে নেমে পড়েছিল ছোট্ট ইয়ামিন।

jagonews24

মা-ছেলের এই ক্রিকেট খেলার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর শুরু হয়েছে নানা আলোচনা-সমালোচনা। অনেকেই মায়ের উদ্যম আর সাহসিকতার প্রশংসা করছেন। অনেকে আবার বাঁকা চোখে দেখছেন বিষয়টিকে।

jagonews24

তবে বেশিরভাগই মা-ছেলের এমন সুন্দর মুহূর্তকে ভালোবাসা জানিয়েছেন। জাতীয় দলের তারকা ক্রিকেটার মুশফিকুর রহীমও তাদের কাতারে। শুধু সমর্থন নয়, মাঠে গিয়ে তাদের সঙ্গে দেখা করেছেন টাইগার দলের উইকেটরক্ষক এই ব্যাটসম্যান।

jagonews24

মুশফিকের বড় মনের পরিচয় অনেকেরই জানা। দেখা করতে গিয়ে ‘মিস্টার ডিপেন্ডেবল’খ্যাত এই ব্যাটসম্যান তার একটি জার্সিও উপহার দিয়েছেন ছোট্ট ইয়ামিনকে। দিয়েছেন ব্যাটিং গ্লাভস এবং আরও কিছু উপহার। মুশফিকের সেই ছবিগুলো এখন ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

এমএমআর/এসএএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]