এবারের আইপিএলে ধারাভাষ্যে থাকছেন যারা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:৩৬ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২০

রাত পোহালেই শুরু হবে জমজমাট ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের নতুন আসরের খেলা। বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ানস ও রানার্সআপ চেন্নাই সুপার কিংসের মধ্যকার ম্যাচ দিয়ে পর্দা উঠছে এবারের আসরের। মাঠের খেলায় বরাবরই উত্তেজনাপূর্ণ হয়ে থাকে বিশ্বের জনপ্রিয় লিগটি।

আর মাঠের খেলাকে টিভির দর্শকদের কাছে আরও উপভোগ্য করে তোলেন উপস্থাপক ও ধারাভাষ্যকাররা। যেকোনো জমজমাট ম্যাচের সঙ্গে উত্তেজনাপূর্ণ ধারাভাষ্য হলেই বিষয়টা হয় সোনায় সোহাগা। করোনাভাইরাসের কারণে এবার নিয়মিত ধারাভাষ্যকারদের অনেককেই পাচ্ছে না আইপিএল।

তবু তারকার কমতি নেই এবারের ধারাভাষ্য প্যানেলেও। প্রথমবারের মতো আইপিএল ধারাভাষ্যে অভিষেক হতে চলেছে দক্ষিণ আফ্রিকার সাবেক অলরাউন্ডার জেপি ডুমিনির। এছাড়া থাকছেন হার্শা ভোগলে, ইয়ান বিশপ, ড্যানি মরিসনদের মতো পরিচিত মুখরাও।

এবারের আইপিএলের ধারাভাষ্য শোনা যাবে ছয়টি ভিন্ন ভিন্ন ভাষায়। যাতে করে দর্শকরা নিজেদের মনমতো ভাষায় উপভোগ করতে পারেন খেলা।

এবারের আইপিএলের ধারাভাষ্য প্যানেল
সার্বজনীন: হার্শা ভোগলে, সাইমন ডুল, ইয়ান বিশপ, মাইকেল স্ল্যাটার, ড্যানি মরিসন, দিপ দাসগুপ্ত, রোহান গাভাস্কার, পমি এমবাঙওয়া, ড্যারেন গঙ্গা, শিবরামকৃষ্ণ, মুরালি কার্তিক, সুনিল গাভাস্কার, কেভিন পিটারসেন, আঞ্জুম চোপড়া, লিসা থালেকার, মার্ক নিকোলাস, কুমার সাঙ্গাকারা এবং জেপি ডুমিনি।

হিন্দি: আকাশ চোপড়া, ইরফান পাঠান, গৌতম গম্ভীর, আশিষ নেহরা, নিখিল চোপড়া, সন্দ্বীপ পাতিল, সঞ্জয় বাঙ্গার, অজিত আগারকার এবং কিরন মোর।

উপস্থাপক: সুরেন সুন্দরাম, কিরা নারায়ণ, সুহাইল চাঁদক, নাশপ্রিত কৌর, সানজানা গানেসান, জাতিন সাপ্রু, তানিয়া পুরোহিত, অনন্ত ত্যাগি, ধীরাজ জুনেজা এবং নিরোলি মিডোস।

এসএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]