ধোনির হাতে সোনার হেলমেট

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:০৭ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২০

চেন্নাই সুপার কিংসে তার অবদান সোনা দিয়ে বাঁধিয়ে রাখার মতো। ম্যাচ গড়াপেটায় দুই বছরের নির্বাসন বাদ দিলে আইপিএলের প্রতি মৌসুমেই চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব করেছেন মহেন্দ্র সিং ধোনি। তার নেতৃত্বে দল তিনবার শিরোপাও জিতেছে।

মাত্র কয়েক ঘন্টা বাকি। তারপরই শুরু হচ্ছে আইপিএলের আরেকটি আসর। তার আগে ক্যাপ্টেন কুলকে ‘সোনার হেলমেট’ উপহার দিল চেন্নাই টিম ম্যানেজম্যান্ট। বৃহস্পতিবার একটি অনুষ্ঠানে ধোনির হাতে এই পুরস্কার তুলে দেন কোচ স্টিভেন ফ্লেমিং এবং ফিল্ডিং কোচ রাজীব কুমার। ধোনি ছাড়াও পুরস্কার পেয়েছেন শেন ওয়াটসন ও রবীন্দ্র জাদেজা।

আইপিএলের প্রথম ম্যাচেই মাঠে নামবে ধোনির চেন্নাই। প্রতিপক্ষ চারবারের চ্যাম্পিয়ন রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স। হাইভোল্টেজ এই ম্যাচের আগে ধোনিকে সম্মাননা জানাল চেন্নাই। অধিনায়কের কাছ থেকে সেরাটা বের করার জন্যই কী?

করোনার মধ্যে সংযুক্ত আরব আমিরাতে সম্পূর্ণ জৈব সুরক্ষা বলয়ে অনু্ষ্ঠিত হবে আইপিএলের ম্যাচগুলো। জানা গেছে করোনা সংক্রমণের কথা মাথায় রেখে একটি নয়, দু’টি বাসে করে টিম হোটেল থেকে স্টেডিয়ামে যাবে দলগুলো।

ওই দু’টি বাসে ১৭ জন খেলোয়াড়, ১২ জন সাপোর্ট স্টাফ, দু’জন ওয়েটার এবং দু’জন লজিস্টিকাল পার্সোনেল ছাড়া আরও কারও ওঠার অনুমতি নেই। এমনটাই নির্দেশ দেওয়া হয়েছে। শুধু তাই নয়, ছ’য়দিন পরপর প্রত্যেকের করোনা পরীক্ষা করতেও বলা হয়েছে।

এমএমআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]