টস জিতে রাজস্থানকে ব্যাটিংয়ে পাঠাল চেন্নাই

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:৪৪ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২০

প্রথম ম্যাচেই শক্তিশালী মুম্বাই ইন্ডিয়ান্সকে হারিয়ে শুভ সূচনা করেছিল চেন্নাই সুপার কিংস। আজ তাদের দ্বিতীয় ম্যাচ। প্রতিপক্ষ রাজস্থান রয়্যালস। যদিও রাজস্থানের জন্য এই ম্যাচটা আজই প্রথম। এবারের আইপিএলে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামছে স্টিভেন স্মিথের দল।

তবে নিজেদের প্রথম ম্যাচে টস হারলেন রাজস্থান অধিনায়ক স্টিভেন স্মিথ। টস জিতলেন মহেন্দ্র সিং ধোনি এবং টস জিতেই তিনি সিদ্ধান্ত নিলেন বোলিং করার। ব্যাট করার জন্য আমন্ত্রণ জানালেন রাজস্থান রয়্যালসকে।

প্রথম ম্যাচে খেলা চেন্নাই সুপার কিংসের ইনফর্ম ব্যাটসম্যান আম্বাতি রাইডুর শারীরিক অবস্থা ভালো নয়। খেলার জন্য শতভাগ ফিট না হওয়ার কারণে তাকে বিশ্রাম দেয়া হয়েছে এবং তার পরিবর্তে দলে নেয়া হয়েছে রুতুরাজ গায়কোয়াড়কে।

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন এই গায়কোয়াড়। মরনব্যাধি এই ভাইরাসের সঙ্গে লড়াই করে শেষ পর্যন্ত খেলার মাঠে ফিরতে পারলেন তিনি। শুধু তাই নয়, মাঠেও নামার সুযোগ পেয়ে গেলেন।

অন্যদিকে রাজস্থান শিবিরে শঙ্ক ছিল স্টিভেন স্মিথকে নিয়ে। মাথার ইনজুরির কারণে কনকাশনে ছিলেন তিনি। সে অবস্থা থেকে সুস্থ হয়ে এখন খেলার জন্য প্রস্তুত এবং টস করতেও মাঠে নামলেন তিনি। রাজস্থানের বিদেশী কোটায় স্মিথ ছাড়াও রয়েছেন টম কুরান, জোফরা আর্চার এবং ডেভিড মিলার।

শিশিরের কারণেই টস জিতে চোখ বন্ধ করে বোলিংয়ের সিদ্ধান্ত নিলেন মহেন্দ্র সিং ধোনি। প্রত্যাশা, রাজস্থানকে কম রানে বেধে রাখতে পারলে, জয়টা সহজ হয়ে যাবে।

রাজস্থান রয়্যালস একাদশ
রবিন উথাপ্পা, জসশ্বি জসওয়াল, সাঞ্জু স্যামসন, স্টিভেন স্মিথ, ডেভিড মিলার, রায়ান পারাগ, রাহুল তেওয়াতিয়া, টম কুরান, জোফরা আর্চার, স্রেয়াশ গোপাল, জয়দেব উনাড়কট।

চেন্নাই সুপার কিংস একাদশ

শেন ওয়াটসন, মুরালি বিজয়, ফ্যাফ ডু প্লেসি, রুতুরাজ গায়কোয়াড়, মহেন্দ্র সিং ধোনি, কেদার জাদব, রবিন্দ্র জাদেজা, স্যাম কুরান, পিযুশ চাওলা, দীপক চাহার, লুঙ্গি এনগিডি।

আইএইচএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]