যুব দলের দ্বিতীয় দফা আবাসিক ক্যাম্পের জন্য ২৮ জন মনোনীত

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:৪৫ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২০

‘ইচ্ছে থাকলে উপায় হয়’-শুধু প্রবচন নয়। সত্য। করোনার ভেতরেও বিকেএসপিতে ঘটা করে আবাসিক ক্যাম্প হচ্ছে যুব ক্রিকেট দলের (অনূর্ধ্ব-১৯)।

৪৬ জনকে নিয়ে শুরু সেই আবাসিক অনুশীলন ক্যাম্পে এরই ভেতরে কয়েকটি গা গরমের ম্যাচও খেলেছেন জুনিয়র টাইগাররা। সেই প্রস্তুতি ম্যাচের পারফরম্যান্স বিবেচনায় ৪৬ থেকে ২৮ জন বেছে নেয়া হয়েছে।

সেটাও এমনি এমনি নয়। মূল দল সাজাতে ২৮ জনের খেলোয়াড় তালিকা তৈরি করা হয়েছে ওপেনিং, মিডল অর্ডার ব্যাটসম্যান, পেস বোলার, স্পিনার, উইকেটকিপার ও অলরাউন্ডার- মোট ছয় ক্যাটাগরিতে। সেই ছয় ক্যাটাগরির ২৮ যুবা অনুশীলনের জন্য মনোনীত হয়েছেন।

মনোনীতদের নিয়ে আগামী ১ অক্টোবর থেকে আবার সাভারের বিকেএসপিতে আবাসিক অনুশীলন শুরু হবে। তার আগে আগামী ২৯ সেপ্টেম্বর মিরপুরের ক্রীড়া পল্লীতে রিপোর্ট করতে বলা হয়েছে ওই ২৮ ক্রিকেটারকে।

৩০ সেপ্টেম্বর হবে কোভিড-১৯ টেস্ট। ওই টেস্টে উত্তীর্ণরা চলে যাবেন বিকেএসপিতে। সেখানে প্রথম ১৫ দিন নিবিড় অনুশীলন। তার পরও নিজেদের ম্যাচ প্র্যাকটিসের জন্য পাঁচ পাঁচটি অনুশীলন ম্যাচও খেলবেন যুবারা। আগামী ১৭, ১৮, ২২, ২৪ ও ২৬ অক্টোবর বিকেএসপিতে হবে ওই ওয়ার্মআপ ম্যাচগুলো।

মনোনীত ক্রিকেটাররা হলেন
ওপেনিং ব্যাটসম্যান: মফিজুল ইসলাম, ইমন আলী, ইফতেখার হোসেন ইফতি, হাবিবুল শেখ মুন্না, প্রান্তিক নওরোজ নাবিল।

মিডল অর্ডার ব্যাটসম্যান: সাকিব শাহরিয়ার, সোহাগ আলী, মেহেরাব হাসান, আব্দুল্লাহ আল মামুন, খালিদ হাসান, আইস মোল্লা, আশরাফুল হাসান রিহাদ খান।

পেসার : মুশফিক হাসান, আরিফ আহমেদ অনিক, বায়োজিদ মিয়া, আশিকুর জামান, মহিউদ্দিন তারেক, রিপন মন্ডল, মোস্তাকিম মিয়া।

স্পিনার : আহসান হাবিব লিওন, নাইমুর রহমান নয়ন, আশরাফুল ইসলাম সিয়াম।

অলরাউন্ডার : মিসবাহ আহমেদ সানা, মাকসুদুর রহমান, গোলাম কিবরিয়া, মাহফুজুর রহমান রাব্বি, জিল্লুর রহমান, জাকারিয়া ইসলাম শান্ত।

এআরবি/এমএমআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]