পিসিবিকে আদালতে পাঠাল পিএসএলের দলগুলো

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:১৮ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২০

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) আর্থিক মডেল পছন্দ না হওয়ায় পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসিবি) আদালতে পথ দেখাল টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলগুলো। দীর্ঘদিন ধরেই আর্থিক মডেল নিয়ে মতবিরোধ চলছিল পিসিবি ও পিএসএলের ছয় দলের মধ্যে।

তারই ধারাবাহিকতায় এবার পিসিবির বিরুদ্ধে আদালতে মামলা ঠুকে দিয়েছে পিএসএলের ছয় দল। ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকইনফোর প্রতিবেদনে জানা গিয়েছে, লাহোর হাইকোর্টে করা হয়েছে এই উচ্চপর্যায়ে মামলাটি।

দলগুলোর দাবি পিএসএলে পিসিবির বর্তমান আর্থিক মডেলে শুধুমাত্র বোর্ডই লাভবান হচ্ছে। প্রতি মৌসুমেই আর্থিক লোকসান গুনতে হচ্ছে দলগুলোকে। তাই মূলত আর্থিক মডেল পুনর্বিবেচনার দাবিতেই করা হয়েছে মামলা।

এদিকে আগে থেকেই ব্রডকাস্টিং কোম্পানির সঙ্গে ঝামেলায় জড়িয়ে ছিল পিসিবি। দেশটির স্থানীয় ক্রিকেটের মিডিয়া রাইট হোল্ডার ব্লিটজও পিসিবির বিরুদ্ধে মামলা করেছিল। যা এখনও নিষ্পত্তি হয়নি। এবার পিএসএলের দলগুলোর মামলা পিসিবিকে আরও চাপে ফেলে দিতে পারে।

এসএএস/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]