টাইগারদের ব্যাটিং কোচ : ম্যাকমিলানের বিকল্প জন লুইস!

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৩১ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২০

তবে কি ক্রেইগ ম্যাকমিলান উপাখ্যান শুরুর আগেই শেষ? দক্ষিণ আফ্রিকান নেইল ম্যকেঞ্জির বদলে দায়িত্ব পাওয়া নিউজিল্যান্ডের ক্রেইগ ম্যাকমিলানের বদলে কি নতুন কেউ হচ্ছেন টাইগারদের ব্যাটিং কোচ? অবস্থাদৃষ্টে তাই মনে হচ্ছে।

নিজ পিতাকে হারিয়ে মানসিকভাবে বিপর্যস্ত কিউই ম্যাকমিলান শ্রীলঙ্কা সফরে যেতে অপারগতা প্রকাশের পর থেকেই শোনা যাচ্ছিলো বিসিবি অন্য কাউকে খুঁজছে। সেই নতুন কারও তালিকার অন্যতম নামটি হলো জন লুইস। এ ইংলিশ ব্যাটিং কোচের দিকে নজর বিসিবির।

জানা গেছে, খুব শীঘ্রই তিনি ইন্টারভিউ দেয়ার জন্য বাংলাদেশে আসবেন। সত্যিই ক্রেইগ ম্যাকমিলানের বদলে জন লুইস বাংলাদেশের নতুন ব্যাটিং কোচ হচ্ছেন কি না? তাকে ইন্টারভিউতে ডাকার খবর সত্যি কি না?

এমন প্রশ্ন রাখা হলে বিসিবি পরিচালক ও জাতীয় দল ব্যবস্থাপনার দায়িত্বে থাকা ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান আজ (শুক্রবার) রাতে জাগো নিউজকে জানিয়েছেন, ‘আমরা তিন-চারজনের সঙ্গে কথাবার্তা বলছি। সেই তালিকায় জন লুইসও আছেন। তার দিকে নজর আছে আমাদের। তবে তিনি ইন্টারভিউ দিতে খুব শীঘ্রই ঢাকা আসবেন কি না? তা বলতে পারছি না, সেটা প্রধান নির্বাহী ভাল বলতে পারবেন। তার সঙ্গে যোগাযোগ হচ্ছে। তিনিই কথা বলছেন।’

এআরবি/এসএএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]