টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত হায়দরাবাদের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:৪৬ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২০

প্রথম ম্যাচে হেরেছে দুই দলই। কলকাতা নাইট রাইডার্স হেরেছে মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে এবং সানরাইজার্স হায়দরাবাদ হেরেছে বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর কাছে।

প্রথম জয়ের মিশনে আজ মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স এবং সানরাইজার্স হায়দরাবাদ। এই ম্যাচে টস জিতেছেন সানরাইজার্স হায়দরাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নার এবং টস জিতেই ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

আরব আমিরাতের উইকেটগুলোর চরিত্র বোঝা কঠিন। শুরুতে টস জিতলেই ফিল্ডিং- এটাই ছিল যেন অধিনায়কদের একমাত্র সিদ্ধান্ত। কিন্তু সে ধারা বদলে গেছে। দেখা গেছে প্রথম ব্যাট করা দলও জিতছে। এ কারণেই মূলতঃ ডেভিড ওয়ার্নার রান তাড়ার ঝুঁকি নিলেন না। বরং, বড় লক্ষ্য বেধে দেয়া যায় কি না সেটাই চিন্তা করলেন এবং সে চিন্তা থেকেই ব্যাট করার সিদ্ধান্ত নিলেন।

কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে আজ মিচেল মার্শের পরিবর্তে ডেভিড ওয়ার্নাররা একাদশে নিয়েছেন আফগান অলরাউন্ডার মোহাম্মদ নবিকে। এছাড়া সন্দীপ শর্মার পরিবর্তে দলে নেয়া হয়েছে পেসার খলিল আহমেদকে। বিজয় শঙ্করের পরিবর্তে আনা হয়েছে ঋদ্ধিমান সাহাকে।

দুটি পরিবর্তন এনেছে কলকাতা নাইট রাইডার্স। নিখিল নায়েক এবং সন্দিপ ওয়ারিয়েরের পরিবর্তে তারা আজ দলে নিয়েছে বরুন চক্রবর্তী এবং কমলেশ নাগরকোটিকে।

মজার বিষয় হলো, কেকেআর একাদশে ৬ জন বিশেষজ্ঞ বোলার রয়েছেন। আন্দ্রে রাসেল তো আছেনই। সুতরাং বোঝাই যাচ্ছে হায়দরাবাদের ব্যাটসম্যান বনাম কেকেআরের বোলারেরই লড়াই হবে আজ।

কলকাতা নাইট রাইডার্স
সুনিল নারিন, শুবমান গিল, দিনেশ কার্তিক (অধিনায়ক, উইকেটরক্ষক), নিতিশ রানা, ইয়ন মরগ্যান, আন্দ্রে রাসেল, প্যাট কামিন্স, বরুন চক্রবর্তী, কুলদীপ যাদব, শিভাম মাভি, কমলেশ নাগরকোটি।

সানরাইজার্স হায়দরাবাদ
জনি বেয়ারেস্ট (উইকেটরক্ষক), ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), মানিশ পান্ডে, প্রিয়াম গার্গ, মোহাম্মদ নবি, ঋদ্ধিমান শাহা, অভিষেক শর্মা, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, খলিল আহমেদ/সন্দীপ শর্মা, টি নটরাজ

আইএইচএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]