আজও নেই গেইল, রাজস্থানে দুই পরিবর্তন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:১৩ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২০

ক্রিস গেইলের বাজার কি তবে পড়ে এলো? এক সময় যিনি ছিলেন একাদশে অপরিহার্য অংশ, আজ তিনিই কি না ভ্রাত্য হয়ে বসে থাকেন সাইড বেঞ্চে। গত নিলামে আইপিএলে দলই পাচ্ছিলেন না ক্রিস গেইল। শেষ পর্যন্ত কিংস ইলেভেন পাঞ্জাব তাকে দলে নেয়। কিন্তু দলে নিলেও কিংস ইলেভেন গেইলকে একাদশে নেয়ার সাহস দেখাতে পারছে না।

এর আগে দুটি ম্যাচ খেলে ফেললেও গেইলকে মাঠে নামায়নি পাঞ্জাব। এর মধ্যে প্রথমটায় দিল্লির সঙ্গে ম্যাচ টাই করেও শেষ পর্যন্ত হেরেছে সুপার ওভারে। দ্বিতীয় ম্যাচে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে হারিয়েছেল পাঞ্জাব।

মূলতঃ আরসিবির বিপক্ষে জয়ী দলে আর কোনো পরিবর্তন আনতে চায়নি প্রীতি জিনতার দল। সে কারণেই তৃতীয় ম্যাচেও গেইল জায়গা পেলেন না একাদশে।

ওই ম্যাচেই এবারের আইপিএলের প্রথম সেঞ্চুরি উপহার দিয়েছিলেন লোকেশ রাহুল। পাঞ্জাব করেছিল ২০৬ রান। জবাবে বিরাট কোহলিরা মাত্র ১০৯ রানে অলআউট হয়ে গিয়েছিল। পাঞ্জাব জয় পেয়েছিল ৯৭ রানে।

কিংস ইলেভেন পাঞ্জাব একাদশে পরিবর্তন না আনলেও দুই পরিবর্তন এনেছে রাজস্থান রয়্যালস। এটা তাদের দ্বিতীয় ম্যাচ। এই ম্যাচে আগের দল থেকে বাদ দেয়া হয়েছে জসওয়াল এবং ডেভিড মিলারকে। দলে নেয়া হয়েছে জস বাটলার এবং অঙ্কিত রাজপুতকে।

কিংস ইলেভেন পাঞ্জাব
লোকেশ রাহুল (অধিনায়ক, উইকেটরক্ষক), মায়াঙ্ক আগরওয়াল, নিকোলাস পুরান, গ্লেন ম্যাক্সওয়েল, করুন নায়ার, জিমি নিশাম, সরফরাজ খান, মোহাম্মদ শামি, শেলডন কটরেল, রবি বিষনয়, মুরুগান অশ্বিন।

রাজস্থান রয়্যালস
স্টিভেন স্মিথ (অধিনায়ক), জস বাটলার (উইকেটরক্ষক), সাঞ্জু স্যামসন, রবিন উথাপ্পা, রায়ান পারাগ, টম কুরান, রাহুল তেওয়াতিয়া, স্রেয়াশ গোপাল, জোফরা আরচার, অঙ্কিত রাজপুত, জয়দেব উনাড়কট।

আইএইচএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]