টস জিতে কোহলিদের ব্যাটিংয়ে পাঠালেন রোহিত শর্মা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:৪৫ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২০

দুই ম্যাচ খেলে একটি করে জয় এবং একটি করে পরাজয় রয়েছে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ও মুম্বাই ইন্ডিয়ান্সের। প্রথম ম্যাচে চেন্নাইয়ের কাছে হেরেছিল রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স। আর দ্বিতী ম্যাচে তারা হারিয়েছিল কলকাতা নাইট রাইডার্সকে।

অন্যদিকে নিজেদের প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে উড়িয়ে দিয়েছিল বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। কিন্তু দ্বিতীয় ম্যাচে এসে হেরে যায় কিংস ইলেভেন পাঞ্জাবের কাছে।

আজ নিজেদেরকে এগিয়ে নেয়ার মিশন দুই দলের সামনেই। কে পারবে? আপাতত টস জয় দিয়ে সে পথে খানিকটা এগিয়ে থাকলো রোহিত শর্মা। টস জিতে তিনি ব্যাট করার আমন্ত্রণ জানিয়েছেন বিরাট কোহলিকে।

দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামের উইকেট অনেকটাই শুকনো দেখা যাচ্ছে। এ কারণেই মূলতঃ ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন রোহিত শর্মা। অন্যদিকে বিরাট কোহলি চেয়েছিলেন, যেভাবেই হোক প্রথমে ব্যাট করার। টস না জিতেও সে সুযোগ পেয়ে গেছেন তিনি।

মুম্বাই ইন্ডিয়ান্স একাদশে সৌরভ তিওয়ারি রয়েছেন ইনজুরিতে। পুরোপুরি ফিট না হওয়ায় তার পরিবর্তে দলে নেয়া হয়েছে ইশান কিশানকে। এছাড়া আর কোনো পরিবর্তন নেই রোহিত শর্মার দলে।

তবে বেশ কয়েকটি পরিবর্তন আনা হয়েছে ব্যাঙ্গালুরু দলে। জস ফিলিপের পরিবর্তে দলে নেয়া হয়েছে অ্যাডাম জাম্পাকে। এছাড়া বাদ দেয়া হয়েঠে ডেল স্টেইনকে। তার পরিবর্তে নেয়া হয়েছে ইসুরু উদানাকে। এছাড়া উমেষ যাদবের পরিবর্তে দলে নেয়া হয়েছে গুরকিরাত সিংকে।

মুম্বাই ইন্ডিয়ান্স : কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), রোহিত শর্মা (অধিনায়ক), সুর্যকুমার যাদব, ইশান কিশান, কাইরন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, জেমস প্যাটিনসন, রাহুল চাহার, ট্রেন্ট বোল্ট, জসপ্রিত বুমরাহ।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু : অ্যারোন ফিঞ্চ, দেবদুত পাড্ডিকাল, বিরাট কোহলি (অধিনায়ক), এবি ডি ভিলিয়ার্স, গুরকিরাত সিং, শিভাম দুবে, ওয়াশিংটন সুন্দর, ইসুরু উদানা, ইয়ুজবেন্দ্র চাহাল, অ্যাডাম জাম্পা, নবদীপ সাইনি।

আইএইচএস/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]