টস জিতে কেকেআরকে ব্যাটিংয়ে পাঠাল রাজস্থান

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:৫১ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০২০

উড়তে থাকা রাজস্থান র‌য়্যালসের সামনে কলকাতা নাইট রাইডার্স। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে বলতে গেলে একঅসম লড়াই। কেকেআর নিজেদের প্রথম ম্যাচে ১৯৫ রানের জবাবে থেমে গিয়েছিল ১৪৬ রানে। পরের ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে ১৪২ রানে বেঁধে ফেলে জিততে পেরেছিল।

কিন্তু রাজস্থান রয়্যালস প্রথম ম্যাচে করেছিল ২১৬ রান। পরের ম্যাচে ২২৩ রান তাড়া করে হারিয়ে দিয়েছিল কিংস ইলেভেন পাঞ্জাবকে। দলটির প্রায় প্রতিটি ব্যাটসম্যানই রয়েছেন দারুন ছন্দে। যদিও রাজস্থানের প্রথম দুই ম্যাচই ছিল শারজায়।

এবার কেকেআরের মুখোমুখি হয়েছে তারা দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে। এই মাঠে কেকেআর অধিনায়ক দিনেশ কার্তিকের সঙ্গে টস করতে নেমে জিতলেন রাজস্থান অধিনায়ক স্টিভেন স্মিথ। টস জিতে কিন্তু চোখ বন্ধ করে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিলেন তিনি। ব্যাট করার জন্য আমন্ত্রণ জানিয়েছেন কেকেআর অধিনায়ক কার্তিককে।

দুই দলই নিজেদের সর্বশেষ ম্যাচে জয় নিয়ে মাঠ ছেড়েছিল। সুতরাং, উইনিং কম্বিনেশনে কেউ হাত দিতে রাজি নয়। এ কারণে অপরিবর্তিত দল নিয়েই মাঠে নেমেছে কেকেআর এবং রাজস্থান।

রাজস্থান রয়্যালস : জস বাটলার (উইকেটরক্ষক), স্টিভেন স্মিথ (অধিনায়ক), সাঞ্জু স্যামসন, রবিন উথাপ্পা, রায়ান পারাগ, রাহুল তেওয়াতিয়া, স্রেয়াশ গোপাল, টম কুরান, জোফরা আর্চার, অঙ্কিত রাজপুত, জয়দেব উনাড়কট।

কলকাতা নাইট রাইডার্স : শুভমান গিল, সুনিল নারিন, দিনেশ কার্তিক (উইকেটরক্ষক ও অধিনায়ক), নিতিশ রানা, ইয়ন মরগ্যান, আন্দ্রে রাসেল, কমলেশ নাগরকোটি, প্যাট কামিন্স, শিবাম মাভি, কুলদিপ যাদব, বরুন চক্রবর্তী।

আইএইচএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]