টস জিতে মুম্বাইকে ব্যাটিংয়ে পাঠাল কিংস ইলেভেন পাঞ্জাব

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:৫৮ পিএম, ০১ অক্টোবর ২০২০

প্রথম দুই ম্যাচ দুর্দান্ত দাপটে জয়ের পর তৃতীয় ম্যাচে এসে হারতে হয়েছিল কিংস ইলেভেন পাঞ্জাব। অন্যদিকে তিন ম্যাচের মধ্যে দুটিতেই হেরেছে মুম্বাই ইন্ডিয়ান্স। প্রথম ম্যাচে চেন্নাইয়ের কাছে হারের পর দ্বিতীয় ম্যাচে কলকাতাকে হারিয়েছিল কেকেআরকে। এরপর তৃতীয় ম্যাচে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর সঙ্গে ম্যাচ টাই হওয়ার পর সুপার ওভারে হারতে হয়েছিল রোহিত শর্মাদের।

দুই দলের সামনেই আজ জয়ে ফেরার মিশন। সে লক্ষ্যেই আজ আবু ধাবির শেখ জায়েদ ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব এবং মুম্বাই ইন্ডিয়ান্স।

এই ম্যাচে টস জিতে শুরুতেই ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব অধিনায়ক লোকেশ রাহুল। ব্যাট করার আমন্ত্রণ জানিয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মাকে।

আবু ধাবির এই মাঠে যে উইকেটে খেলা হচ্ছে আজ, সেই উইকেটটি এখনও ব্যবহার করা হয়নি। সম্পূর্ণ নতুন এক উইকেটে খেলা হচ্ছে। সুতরাং, এই উইকেটের চরিত্র কি হবে, তা আগে থেকেই বলা মুস্কিল। তবুও, শেষে ব্যাট করা অনেকটা নিরাপদ মনে করেই ফিল্ডিংয়ের সিদ্ধান্ত লোকেশ রাহুলের।

একটি পরিবর্তন নিয়ে আজ মাঠে নামছে কিংস ইলেভেন পাঞ্জাব। মুরুগান অশ্বিনের পরিবর্তে মাঠে নামছে আজ কে গৌতম। মুম্বাই ইন্ডিয়ান্সকে যেভাবেই হোক প্রথমে ব্যাট করতে নামতে হচ্ছে। কোনো পরিবর্তন আনেনি তারা একাদশে। আগের ম্যাচের একাদশ নিয়েই মাঠে নামছে তারা।

কিংস ইলেভেন পাঞ্জাব একাদশ
লোকেশ রাহুল (অধিনায়ক), মায়াঙ্ক আগরওয়াল, গ্লেন ম্যাক্সওয়েল, নিকোলাস পুরান, করুন নায়ার, জিমি নিশাম, কে গৌতম, সরফরাজ খান, মোহাম্মদ শামি, শেলডন কটরেল এবং রবি বিষনই।

মুম্বাই ইন্ডিয়ান্স একাদশ
রোহিত শর্মা (অধিনায়ক), কুইন্টন ডি কক, সুর্যকুমার যাদব, ইশান কিশান, হার্দিক পান্ডিয়া, কাইরন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, জেমস প্যাটিনসন, রাহুল চাহার, ট্রেন্ট বোল্ট, জসপ্রিত বুমরাহ।

আইএইচএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]