শেষ মুহূর্তের ঝড়ে পাঞ্জাবকে ১৯২ রানের লক্ষ্য দিল মুম্বাই

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:০২ পিএম, ০১ অক্টোবর ২০২০

শেষ ৫ ওভারেই যা খেলার খেললো মুম্বাই ইন্ডিয়ান্স। কাইরন পোলার্ড এবং হার্দিক পান্ডিয়া মিলে এমন ঝড় তুললেন যে, তাতে করে কিংস ইলেভেন পাঞ্জাবের সামনে ১৯২ রানের বিশাল লক্ষ্য বেধে দিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স।

১৫ ওভারে যেখানে মুম্বাইর রান ছিল ১০২, সেখানে শেষ ৫ ওভারে রান উঠেছে ৮৯। ওভারপ্রতি ১৭.৮০ করে। পোলার্ড আর হার্দিক পান্ডিয়া মিলে এই ঝড় তোলেন। রোহিত শর্মা যে সূচনা করে দিয়ে যান, তার পূর্ণতা দেন পোলার্ড আর পান্ডিয়া।

আবু ধাবির শেখ জায়েদ ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই কুইন্টন ডি ককের উইকেট হারিয়ে বিপদে পড়ে যায় মুম্বাই ইন্ডিয়ান্স। এবারের আইপিএলে হাতই খুলতে পারছেন না এই প্রোটিয়া অধিনায়ক। এখনও পর্যন্ত পুরোপুরি নিষ্প্রভ। আজ ৫ বলে শূন্য রানে আউট হয়ে যান তিনি পাঞ্জাবের বোলার শেলডন কটরেলের বলে।

তিন নম্বরে নামা সূর্যকুমার যাদবও খুব বেশিদুর এগুতে পারেননি। ৭ বলে ১০ রান করে ফিরে যান। ২১ রানে দুই উইকেট হারিয়ে বিপদে পড়ে যায় মুম্বাই। এরপর বিপর্যয় সামলে ঘুরে দাঁড়ান রোহিত শর্মা এবং ইশান কিশান। ৩২ বল খেলে ২৮ রান করেন ইশান কিশান। আগের ম্যাচে দুর্দান্ত ব্যাট করা ইশান আজ পুরোপুরি টেস্ট মেজাজে।

যা একটু খেললেন শুধুমাত্র রোহিত শর্মা। ৪৫ বলে ৭০ রানের দুর্দান্ত এক ইনিংস খেলে তিনি আউট হন। ৮টি বাউন্ডারির সঙ্গে ৩টি ছক্কার মার মারেন তিনি।

শেষ দিকে কাইরন পোলার্ড একটু ঝড় তোলেন। ২০ বল খেলে ৪৭ রান করে অপরাজিত থাকেন তিনি। ৩টি বাউন্ডারির সঙ্গে ৪টি ছক্কার মার মারেন তিনি। হার্দিক পান্ডিয়াও ছিলেন তুখোড়। মাত্র ১১ বলে ৩০ রানে অপরাজিত থাকেন তিনিও। ৩টি বাউন্ডারির সঙ্গে ছক্কা মারেন ২টি।

শেষ পর্যন্ত ৪ উইকেট হারিয়ে ১৯১ রান তোলে মুম্বাই ইন্ডিয়ান্স। শেলডন কটরেল, মোহাম্মদ শামি এবং কে গৌতম নেন ১টি করে উইকেট।

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]