স্মিথের ব্যাটে কোহলিদের ১৭৮ রানের লক্ষ্য দিল রাজস্থান

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:৩৩ পিএম, ১৭ অক্টোবর ২০২০

টস জিতে প্রথম ব্যাট করতে নামার লক্ষ্য অবশ্যই বড় একটি স্কোর প্রতিপক্ষের সামনে দাঁড় করিয়ে দেয়া, যাতে করে সেটা তারা টপকাতে না পারে। স্টিভেন স্মিথের টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়ার উদ্দেশ্যও ছিল একই। সে লক্ষ্যে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন স্মিথ নিজেই।

বিরাট কোহলিদের সামনে মোটামুটি ভালো একটা চ্যালেঞ্জই ছুঁড়ে দিয়েছে রাজস্থান। ৬ উইকেট হারিয়ে ১৭৭ রান সংগ্রহ করেছে রাজস্থান রয়্যালস। ৩৬ বলে ৫৭ রান করেন স্মিথ। ৬টি বাউন্ডারির সঙ্গে ১টি ছক্কার মার ছিল তার ইনিংসে।

টস জিতে ব্যাট করতে নামার পর একটা চমকই দিয়েছিলো রাজস্থান টিম ম্যানেজমেন্ট। বেন স্টোকসের সঙ্গে আজ ইনিংস ওপেন করতে পাঠানো হয় রবিন উথাপ্পাকে। স্টোকস কিছুটা খরুচে ইনিংসই খেলেন। ১৯ বল মোকাবেলা করে তিনি তোলেন মাত্র ১৫ রান।

রবিন উথাপ্পা তার ওপর অর্পিত দায়িত্ব ভালোভাবেই পালন করেন। ২২ বলে তিনি খেলেন ৪১ রানের ইনিংস। ৭টি বাউন্ডারির সঙ্গে ১টি ছক্কার মার মারেন তিনি।

সাঞ্জু স্যামসন আজও ব্যার্থ। ৬ বলে খেলেন ৯ রানের ইনিংস। জস বাটলার খেলেন ২৫ বলে ২৪ রানের ইনিংস। রাহুল তেওয়াতিয়া অপরাজিত থাকলেও খেলেছেন ১১ বলে ১৯ রানের ইনিংস।

ব্যাঙ্গালুরুর হয়ে একাই ৪ উইকেট নেন ক্রিস মরিস। ৪ ওভারে ২৬ রান দেন তিনি। এছাড়া ২ উইকেট নেন ইউজবেন্দ্র চাহাল।

আইএইচএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]