দিল্লিকে ১৮০ রানের লক্ষ্য দিল চেন্নাই

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:১৭ পিএম, ১৭ অক্টোবর ২০২০

আইপিএলের ফিরতি পর্বে যেন জ্বলে উঠেছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। আগের ম্যাচে জিতেছিল ধোনির দল। আজও (শনিবার) দুর্দান্ত খেলতে থাকা দিল্লি ক্যাপিটালসের সামনে ১৮০ রানের বিশাল লক্ষ্য বেধে দিয়েছে চেন্নাই সুপার কিংস।

শারজা ক্রিকেট স্টেডিয়াম এমনিতেই রান প্রসবিনি। তবে, সে তুলনায় চেন্নাইয়ের স্কোরটা ছোটই মনে হচ্ছে। যদি ধোনির বোলাররা ভালো বোলিং করতে না পারেন তাহলে জয় কঠিনই হবে।

টস জিতে ব্যাট করতে নেমে শুরুতেই ওপেনার স্যাম কুরানের উইকেট হারায় চেন্নাই। এরপর ফ্যাফ ডু প্লেসি এবং শেন ওয়াটসন মিলে ৮৭ রানের জুটি গড়ে তোলেন। ২৮ বলে ৩৬ রান করে আউট হয়ে যান ওয়াটসন।

৪৭ বলে ৫৮ রান করেন ফ্যাফ ডু প্লেসি। ২৫ বলে অপরাজিত ৪৫ রান করেন আম্বাতি রাইডু। ১৩ বলে ৩৩ রান করে অপরাজিত থাকেন রবীন্দ্র জাদেজা। ২ উইকেট নেন অ্যানরিখ নর্টজে এবং ১টি করে উইকেট নেন কাগিসো রাবাদা ও তুষার দেসমান্দে। শেষ পর্যন্ত ৪ উইকেট হারিয়ে ১৭৯ রান করে চেন্নাই সুপার কিংস।

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]