হায়দরাবাদকে ১৬৪ রানের লক্ষ্য দিল কেকেআর

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:২৭ পিএম, ১৮ অক্টোবর ২০২০

পয়েন্ট টেবিলের শীর্ষস্থানে নেই দু’দলের কোনোটিই। তবে, কলকাতা নাইট রাইডার্স আর সানরাইজার্স হায়দরাবাদের মধ্যে একটা দারুণ লড়াই চলমান। সেটা হচ্ছে চতুর্থ স্থান দখলের। হায়দরাবাদকে হারাতে পারলে চতুর্থ স্থানটি নিরঙ্কুশ হয়ে থাকবে কেকেআরের জন্য। আর হেরে গেলে, পেছনে পড়ে যাওয়ার সম্ভাবনা আছে শাহরুখ খানের দলের।

এমন পরিস্থিতিতে আবু ধাবিতে আজ সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে টস হেরেই শুরু করতে হয়েছে কেকেআরকে। টস জিতে শুরুতে ফিল্ডিং বেছে নেন হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। ব্যাটিংয়ের জন্য আমন্ত্রণ জানান কেকেআর অধিনায়ক ইয়ন মরগ্যানকে।

টস হেরে ব্যাট করতে নেমে হায়দরাবাদের সামনে খুব বড় কোনো স্কোর দাঁড় করাতে পারেনি কেকেআর। কোনো ব্যাটসম্যানই বড় কোনো স্কোর গড়তে পারেননি। যে কারণে শেষ পর্যন্ত ৫ উইকেট হারিয়ে ১৬৩ রান সংগ্রহ করে কলকাতা নাইট রাইডার্স।

শুরু থেকেই কিছুটা স্লো ব্যাটিং করে কেকেআর। ৬ ওভারের উদ্বোধনী জুটিতে ওঠে কেবল ৪৮ রান। ১৬ বলে ২৩ রান করে রাহুল ত্রিপাতি আউট হয়ে যান। আরেক ওপেনার শুভমান গিল খেলেন ৩৭টি বল। রান করেন কেবল ৩৬টি।

নিতিশ রানা ২০ বলে খেলেন ২৯ রানের ইনিংস। আন্দ্রে রাসেল ১১ বলে করেন ৯ রান। ইয়ন মরগ্যান ২৩ বলে খেলেন ৩৪ রানের ইনিংস। দিনেশ কার্তিক ১৪ বলে খেলেন অপরাজিত ২৯ রানের ইনিংস।

সানরাইজার্স হায়দরাবাদের হয়ে ৪ ওভারে ৪০ রান দিয়ে ২ উইকেট নেন টি নটরাজন। ১টি করে উইকেট নেন বাসিল থাম্পি, বিজয় শঙ্কর এবং রশিদ খান।

আইএইচএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]