পাঞ্জাবকে ১৭৭ রানের লক্ষ্য দিল মুম্বাই ইন্ডিয়ান্স

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:০৪ পিএম, ১৮ অক্টোবর ২০২০

পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠার পটভুমি রচনা করে ফেলেছে রোহিত শর্মার দল মুম্বাই ইন্ডিয়ান্স। দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে কিংস ইলেভেন পাঞ্জাবের সামনে ১৭৭ রানের চ্যালেঞ্জিং স্কোর দাঁড় করিয়েছে।

পাঞ্জাবকে হারাতে পারলে আইপিএল পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে যাবে মুম্বাই ইন্ডিয়ান্স। ৮ ম্যাচে এখন তাদের অর্জন ১২ পয়েন্ট। ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে দিল্লি ক্যাপিটালস। মুম্বাই জিতলে তাদেরও পয়েন্ট হবে ১৪ পয়েন্ট। তবে রান রেটের ব্যবধানে এগিয়ে থাকবে মুম্বাই’ই।

টস জিতে ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারায় রোহিত শর্মার। ৮ বলে ৯ রান করে আউট হয়ে যান রোহিত। এরপর সুর্যকুমার যাদব ৪ বল খেলে শূন্য রানে আউট হয়ে যান। এরপর ইশান কিশানও ৭ বলে ৭ রান করে আউট হয়ে যান। ৩৮ রানে ৩ উইকেট হারিয়ে যখন মুম্বাই ইন্ডিয়ান্স দিশেহারা, তখনই ত্রাতা হিসেবে হাজির হন কুইন্টন ডি কক এবং হার্দিক পান্ডিয়া।

৪৩ বলে ৫৩ রান করেন কুইন্টন ডি কক। ৩টি বাউন্ডারির সঙ্গে ৩টি ছক্কার মারও মারেন ডি কক। হার্দিক পান্ডিয়া ৩০ বলে করেন ৩৪ রান। ৪টি বাউন্ডারির সঙ্গে ১টি ছক্কার মার মারেন তিনি।

শেষ দিকে ঝড় তোলেন কাইরন পোলার্ড। ১২ বল খেলেন মাত্র তিনি। এই ১২ বলেই করেন অপরাজিত ৩৪ রান। ১টি বাউন্ডারির সঙ্গে ৪টি ছক্কার মার মারেন তিনি। নাথান কাউল্টার নেইল ১২ বল খেলে করেন ২৪ রান। ৪টি বাউন্ডারি মারেন। শেষ পর্যন্ত ৬ উইকেট হারিয়ে ১৭৬ রান করে মুম্বাই ইন্ডিয়ান্স।

কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে ২টি করে উইকেট নেন মোহাম্মদ শামি এবং আর্শদিপ সিং। ক্রিস জর্ডান এবং রবি বিষ্ণোই নেন ১টি করে উইকেট।

আইএইচএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]