ধীরগতির ব্যাটিংয়ে চেন্নাইয়ের ১২৫

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৭ পিএম, ১৯ অক্টোবর ২০২০

ব্যাটসম্যানরা ভুগিয়েই চলেছেন চেন্নাই সুপার কিংসকে। ম্যাচের পর ম্যাচ ধীরগতির ব্যাটিংয়ের অস্বস্তি চেপে ধরে আছে দলটিকে। আরও একবার ব্যাটিং ব্যর্থতার পরিচয় দিল তিনবারের চ্যাম্পিয়নরা। আবুধাবিতে রাজস্থান রয়্যালসের বিপক্ষে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে মাত্র ১২৫ রান তুলতে পেরেছে চেন্নাই।

অথচ টস ভাগ্য চেন্নাইয়ের পক্ষেই ছিল। প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। শুরু থেকেই ধুঁকতে থাকে দলটি। ফাফ ডু প্লেসিস (৯ বলে ১০), শেন ওয়াটসন (৩ বলে ৮), আম্বাতি রাইডুরা (১৯ বলে ১৩) ভরসা দিতে পারেননি। ২৫ বলে ২২ করে আউট হন স্যাম কুরানও। ৫৬ রানে ৪ উইকেট হারায় চেন্নাই।

সেখান থেকে মহেন্দ্র সিং ধোনি আর রবীন্দ্র জাদেজার জুটি। তবে ৪৬ বলে তাদের ৫১ রানের জুটিটি মোটেই টি-টোয়েন্টির সঙ্গে মানানসই ছিল না। হাত খুলে খেলতে না পারা ধোনি ১৮তম ওভারে এসে রানআউটের কবলে পড়েন ২৮ বলে ২৮ করে।

উইকেটে আসেন কেদর যাদব। কিন্তু শেষ সময়ে এসে যেমন ব্যাটিং দরকার ছিল, তার কিছুই করতে পারেননি। ৭ বল খেলে মাত্র ৪ রানে অপরাজিত থাকেন কেদর। ৩০ বলে ৪ বাউন্ডারিতে হার না মানা ৩৫ করেন জাদেজা।

রাজস্থান রয়্যালস বোলারদের মধ্যে সবচেয়ে সফল ছিলেন জোফরা আর্চার। ৪ ওভারে মাত্র ৫ ইকোনমিতে ২০ রান খরচায় একটি উইকেট নেন তিনি।

এমএমআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]