আহত হয়ে মাঠের বাইরে মুশফিক

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১০:০৭ পিএম, ২১ অক্টোবর ২০২০

মুশফিক ভক্তদের জন্য দুঃসংবাদ। ক্যাচ ধরতে গিয়ে ডান কাঁধে ব্যথা পেয়েছেন মুশফিকুর রহীম। শুধু ব্যথা পেয়েছেন বললে কম বলা হবে। তামিম বাহিনীর ইনিংসের ২৬ নম্বর ওভারে কাঁধে ব্যথা পেয়ে মাঠও ছেড়ে যেতে হয়েছে দেশ বরেণ্য এ ক্রিকেটারকে।

ওই সময় বোলার ছিলেন পেসার আল আমিন। তার লাফিয়ে ওঠা ডেলিভারিতে পরাস্ত হন ইয়াসির রাব্বি। ছাড়বো না খেলবো করে শেষ মুহূর্তে ব্যাট চালিয়ে দেন।

বল ব্যাটের ওপরের দিকের বাইরের অংশে লেগে চলে যায় উইকেটরক্ষকের মাথার ওপর দিয়ে শর্ট থার্ডম্যান আর স্কোয়ার গালির মাঝামাঝি।

উইকেটকিপার মুশফিক অন্তত ১০-১২ গজ ছুটে গিয়ে তা ধরার চেষ্টা করেন। এক পর্যায়ে মাটিতে শরীর ফেলে দেন তিনি; কিন্তু বল তার নাগালের বাইরে গিয়ে পড়ায় গ্লাভসে নেয়া সম্ভব হয়নি।

এ সময় বল ধরতে না পারা মুশফিকের কাঁধে ঝাঁকি লাগে। সেই ঝাঁকুনিতেই ব্যথার উপক্রম হয়। এরপরই ব্যথার কারণে মাঠ ছেড়ে সাজঘরে চলে যান মুশফিক। সাজঘরেও চলে তার পরিচর্যা। তবে, তার কাঁধের প্রকৃত অবস্থা কি, তা এ রিপোর্ট লেখা পর্যন্ত জানা যায়নি।

এআরবি/আইএইচএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]