হায়দরাবাদকে ১৫৫ রানের লক্ষ্য দিল রাজস্থান

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৪৭ পিএম, ২২ অক্টোবর ২০২০

দুবাইয়ে দারুণ বোলিংয়ে রাজস্থান রয়্যালসকে বড় পুঁজি গড়তে দেয়নি সানরাইজার্স হায়দরাবাদ। ৬ উইকেটে ১৫৪ রান তুলেছে স্টিভেন স্মিথের দল। অর্থাৎ জিততে হলে ১৫৫ করতে হবে ডেভিড ওয়ার্নারের হায়দরাবাদকে।

অথচ টস জিতে ব্যাট করতে নেমে শুরুটা খারাপ ছিল না রাজস্থানের। রবিন উথাপ্পা আর বেন স্টোকস ২১ বলের উদ্বোধনী জুটিতে তুলেন ৩০ রান। উথাপ্পার রানআউটে (১৩ বলে ১৯) ভাঙে এই জুটি। এরপর সঞ্জু স্যামসনের সঙ্গে স্টোকসের ৫৬ রানের আরেকটি জুটি। ১১.৩ ওভারে ১ উইকেটেই ৮৬ রান ছিল রাজস্থানের।

অল্প সময়ের মধ্যে বেশ কয়েকটি উইকেট হারানোয় রানের গতি কমে যায় দলটির। মারমুখী হতে যাচ্ছিলেন স্যামসন। ১২তম ওভারে তাকে বোল্ড করে জুটিটি ভাঙেন জেসন হোল্ডার। ২৬ বলে এই ব্যাটসম্যানের উইলো থেকে আসে ৩৬ রান। পরের ওভারেই অপেক্ষাকৃত ধীরগতির বেন স্টোকসকে বোল্ড করেন রশিদ খান। ৩২ বলে স্টোকস তখন ৩০ রানে।

এরপর উইকেটে নেমে সুবিধা করতে পারেননি জস বাটলার। ১২ বলে ৯ রান করে বিজয় শঙ্করের শিকার হন তিনি। ১১০ রানে ৪ উইকেট হারায় রাজস্থান। সেখান থেকে ধুঁকতে ধুঁকতে এগিয়েছে তারা।

১৯তম ওভারে ১৫ বলে ১৯ রান করে হোল্ডারের দ্বিতীয় শিকার হন স্মিথ। পরের বলে সাজঘরের পথ ধরেন মারমুখী রিয়ান পরাগও (১২ বলে ২০)। শেষ পর্যন্ত রাজস্থানের পুঁজিটা আর প্রত্যাশামতো বড় হয়নি।

সানরাইজার্স হায়দরাবাদের বোলারদের মধ্যে সবচেয়ে সফল জেসন হোল্ডার। ৪ ওভারে ৩৩ রান খরচায় ক্যারিবীয় এই পেসার নেন ৩ উইকেট।

এমএমআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]