টস জিতে পাঞ্জাবকে ব্যাটিংয়ে পাঠাল হায়দরাবাদ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:০৫ পিএম, ২৪ অক্টোবর ২০২০

দুই দলের সামনেই টিকে থাকার মিশন। দু’দলেরই পয়েন্ট সমান। আজ যে জিতবে, প্লে-অফে ওঠার সম্ভাবনা তারই টিকে থাকবে বেশি। সে টিকে থাকার লড়াইয়ে আজ মুখোমুখি কিংস ইলেভেন পাঞ্জাব এবং সানরাইজার্স হায়দরাবাদ।

দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে সেই টিকে থাকার লড়াইয়ের শুরুতেই টস নামক ভাগ্যের খেলায় জিতলেন সানরাইজার্স হায়দরাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নার। টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিলেন তিনি। ব্যাট করার জন্য আমন্ত্রণ জানিয়েছেন কিংস ইলেভেন পাঞ্জাব অধিনায়ক লোকেশ রাহুলকে।

এরই মধ্যে ১০টি করে ম্যাচ খেলেছে পাঞ্জাব এবং হায়দরাবাদ- দুই দলই। পয়েন্টও দুই দলের সমান, ৮ করে। যদিও রান রেটের ব্যবধানে এগিয়ে রয়েছে হায়দরাবাদ। আজ যে জিতবে, তারই পয়েন্ট হয়ে যাবে ১০। প্লে অফের লড়াইয়েও এগিয়ে থাকবে সেই দল।

আগের ম্যাচে জয়ের ফলে নিজেদের মধ্যে বেশ উদ্যম দেখতে পাচ্ছেন ডেভিড ওয়ার্নার। রাতের বেলায় শিশিরের কারণে বোলিংয়ে সমস্যা হতে পারে, এ চিন্তায় প্রথমে বোলিং নিয়েছেন তারা। একটি পরিবর্তন আনা হয়েছে দলে। শাহবাজ নাদিমের পরিবর্তে নেয়া হয়েছে খলিল আহমেদকে।

লোকেশ রাহুলও চেয়েছিলেন প্রথমে বোলিং করে পরে ব্যাটিং করতে। কারণ, তারা রান তাড়া করতেই বেশি অভ্যস্ত। দুটি পরিবর্তন এনেছে তারা। মায়াঙ্ক আগরওয়াল এবং জিমি নিশামকে বসিয়ে রাখা হয়েছে। দলে নেয়া হয়েছে ক্রিস জর্ডান এবং মানদ্বীপ সিংকে।

কিংস ইলেভেন পাঞ্জাব একাদশ
লোকেশ রাহুল (অধিনায়ক, উইকেটরক্ষক), ক্রিস গেইল, মানদ্বীপ সিং, নিকোলাস পুরান, গ্লেন ম্যাক্সওয়েল, দীপক হুদা, ক্রিস জর্ডান, মুরুগান অশ্বিন, রবি বিষ্ণোই, মোহাম্মদ শামি এবং আশদিপ সিং।

সানরাইজার্স হায়দরাবাদ একাদশ
ডেভিড ওযার্নার (অধিনায়ক), জনি বেয়ারেস্ট (উইকেটরক্ষক), মানিশ পান্ডে, বিজয় শঙ্কর, প্রিয়ম গার্গ, আবদুল সামাদ, জেসন হোল্ডার, রশিদ খান, খলিল আহমেদ, সন্দীপ শর্মা, টি নটরাজন।

আইএইচএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]