সুপার ওভারে মুলতানকে হারিয়ে ফাইনালে করাচি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:১৯ পিএম, ১৪ নভেম্বর ২০২০

নাটকীয় এক টাই। যে ম্যাচটি সহজেই জিততে পারতো করাচি কিংস, সেটিতে অবিশ্বাস্যভাবে ঘুরে দাঁড়িয়ে টাই করলো মুলতান সুলতানস। ফলে ম্যাচটি গড়ায় সুপার ওভারে।

সুপার ওভারে মুলতান সুলতানসের পক্ষে বোলিং করেন সোহেল তানভীর। করাচি কিংসের হয়ে ব্যাটিংয়ে নামেন শারজিল খান আর শেরফান রাদারফোর্ড। প্রথম তিন বলে আসে মাত্র ৩ রান। এর মধ্যেই আউট হন শারজিল খান।

কিন্তু পরের দুই বলে একটি চার আর একটি ছক্কা হাঁকিয়ে করাচির সমর্থকদের মুখে হাসি ফোটান রাদারফোর্ড। শেষ বলে অবশ্য তিনিও আউট হন। তবে ২ উইকেটে ১৩ রান তুলে জয়ের সম্ভাবনা তৈরি করে করাচি।

করাচি কিংসের হয়ে সুপার ওভারটি করেন মোহাম্মদ আমির। মুলতানের হয়ে ব্যাটিংয়ে নামেন রাইলি রুশো আর রবি বোপারা। আমির প্রথম তিন বলে মাত্র ৩ রান দেন। পরে টানা দুটি ওয়াইড করলেও শেষ তিন বলে খরচ করেন মোটে ৪ রান। ফলে বিনা উইকেটে ৯ রানেই থামতে হয় মুলতানকে।

শ্বাসরুদ্ধকর লড়াইয়ের পর সুপার ওভারের এই জয়ে পাকিস্তান সুপার লিগের ফাইনালে নাম লিখিয়েছে করাচি কিংস। মুলতান সুলতানস অবশ্য হারলেও আরেকটি সুযোগ পাবে। এলিমিনেটরে জয়ী দলের বিপক্ষে খেলবে দ্বিতীয় কোয়ালিফায়ারে।

এমএমআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]