বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ দেখতে ঢাকায় ডোমিঙ্গো

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৩:৫৬ পিএম, ২৫ নভেম্বর ২০২০

২৫ ডিসেম্বর খ্রিষ্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব বড়দিন। জাতীয় দলের হেড কোচ রাসেল ডোমিঙ্গো তার আগে বাংলাদেশে আসবেন কি না, সেটি নিয়ে সংশয় ছিল। তবে সেই সংশয় কাটিয়ে আজ (বুধবার) সকালেই দক্ষিণ আফ্রিকা থেকে ঢাকায় এসে পৌঁছেছেন তিনি।

দক্ষিণ আফ্রিকান এই কোচ তার দায়িত্ব সম্পর্কে সবসময়ই সচেতন। এর আগে প্রেসিডেন্টস কাপ মাঠে বসেই দেখেছেন ডোমিঙ্গো। এবারও নিজ গরজে চলে এলেন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ দেখতে। জাতীয় দলের নিয়মিত পারফরমারদের সঙ্গে তরুণ প্রজন্মের কারা এই টুর্নামেন্টে কেমন করছেন, সেটি সামনে থেকেই দেখতে চান কোচ। তাই আর দেরি করেননি।

আজ সকালে জাগো নিউজের পক্ষ থেকে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খানের সঙ্গে যোগাযোগ করে ডোমিঙ্গোর সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, ‘তার তো আজই চলে আসার কথা!’

আকরাম যখন জাগো নিউজের সঙ্গে এমনটা বলছেন, ততক্ষণে ঢাকায় পৌঁছে গেছেন ডোমিঙ্গো। তবে অনেকটা নীরবে নিভৃতে। গণমাধ্যমকর্মীদের সঙ্গে তার কথা হয়নি।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টিতে গতকাল (মঙ্গলবার) উদ্বোধনী দিনে দুটি ম্যাচ হয়েছে। আজ বিরতি। কাল আবার খেলা আছে। এরপর থেকে সবগুলো ম্যাচই মাঠ থেকে দেখবেন ডোমিঙ্গো।

এআরবি/এমএমআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]