সিরিজ জয়ের মাঝেই দুঃসংবাদ পেল অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:০৬ পিএম, ৩০ নভেম্বর ২০২০

রোববার সিডনিতে দ্বিতীয় ওয়ানডেতে ভারতের বিপক্ষে সহজ জয়ে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিশ্চিত করে ফেলেছে অস্ট্রেলিয়া। তবে জয়ের আনন্দের মাঝেই দুঃসংবাদ হয়ে এল ডেভিড ওয়ার্নারের ছিটকে পড়ার খবরটি।

রোববার ফিল্ডিংয়ের সময় কুঁচকিতে চোট পান ওয়ার্নার। চোটটা যে বেশ গুরুতর বোঝা গিয়েছিল, যখন সতীর্থদের কাঁধে ভর করে যখন খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছাড়েন ওয়ার্নার।

স্ক্যান রিপোর্টের পর অস্ট্রেলিয়া জানিয়েছে, ওয়ানডে সিরিজের শেষ এবং টি-টোয়েন্টি সিরিজের পুরোটাই খেলতে পারবেন না ওয়ার্নার। তার বদলি হিসেবে দলে নেয়া হয়েছে আরেক বাঁহাতি ব্যাটসম্যান ডি'আরকি শর্টকে।

ওয়ার্নারের ছিটকে পড়া অস্ট্রেলিয়ার জন্য বড় ধাক্কাই বলা যায়। ভারতের বিপক্ষে সিরিজের প্রথম দুই ওয়ানডেতে ৬৯ এবং ৮৩ রানের দুটি ইনিংস খেলেন মারকুটে এই ওপেনার।

এদিকে সিরিজের শেষ ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজে অস্ট্রেলিয়া বিশ্রামে রাখার সিদ্ধান্ত নিয়েছে পেসার প্যাট কামিন্সকে। টেস্ট সিরিজের জন্য তাকে তরতাজা রাখতেই এমন সিদ্ধান্ত স্বাগতিকদের।

অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গার আশাবাদি, টেস্ট সিরিজের আগেই ওয়ার্নার সুস্থ হয়ে উঠবেন। কামিন্সকেও বিশ্রাম দেওয়াও যে টেস্ট সিরিজে সেরাটা পাওয়ার জন্যই, জানিয়েছেন অসি কোচ।

এমএমআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]