টস জিতে সাকিবদের ব্যাটিংয়ে পাঠাল ঢাকা

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১৮ পিএম, ৩০ নভেম্বর ২০২০

জেমকন খুলনার বিপক্ষে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বেক্সিমকো ঢাকার অধিনায়ক মুশফিকুর রহীম। ঢাকার আমন্ত্রণে আগে ব্যাটিং করতে নামবে মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসানদের খুলনা।

টুর্নামেন্ট শুরুর আগে কাগজে-কলমে সবচেয়ে বেশি সম্ভাবনার কথা বলা হয়েছে বেক্সিমকো ঢাকা ও জেমকন খুলনার ব্যাপারে; কিন্তু মাঠের খেলা শুরুর পর যেন সবচেয়ে বাজে অবস্থায় এ দুই দলই। প্রথম ম্যাচের শেষ ওভারে আরিফুল হকের অবিশ্বাস্য ব্যাটিংয়ে একটিমাত্র জয় পেয়েছে খুলনা, হেরেছে পরের দুইটিতে।

একই দশা বেক্সিমকো ঢাকার। দুই ম্যাচ খেলে ফেললেও জয়ের দেখা পায়নি মুশফিকুর রহীমের দল। এছাড়াও আরেকটি মিল রয়েছে খুলনা ও ঢাকার। নিজেদের সবশেষ ম্যাচে দুটি দলই গাজী গ্রুপ চট্টগ্রামের বিপক্ষে অলআউট হয়েছে ১০০ রানের নিচে। পরপর দুইটি করে ম্যাচ হারা খুলনা ও ঢাকা এবার একে অপরের মুখোমুখি। পয়েন্ট টেবিলের অবস্থান খানিক শক্ত হবে আজকের ম্যাচে জয়ী দলের।

খুলনার একাদশে এসেছে একটি পরিবর্তন। লেগস্পিনার রিশাদ হোসেনের জায়গায় নেয়া হয়েছে শুভাগত হোম চৌধুরীকে। ঢাকার একাদশে বদলানো হয়েছে চার খেলোয়াড়কে। সাব্বির রহমান, আবু হায়দার রনি, মেহেদি হাসান রানা ও শাহাদাত হোসেন দীপুর বদলে সুযোগ পেয়েছেন রবিউল ইসলাম রবি, ইয়াসির আলি রাব্বি, নাইম হাসান ও শফিকুল ইসলাম।

বেক্সিমকো ঢাকা একাদশ
মুশফিকুর রহীম (অধিনায়ক), মোহাম্মদ নাইম শেখ, তানজিদ হাসান তামিম, আকবর আলী, নাইম হাসান, মুক্তার আলি, রুবেল হোসেন, রবিউল ইসলাম রবি, ইয়াসির আলি রাব্বি শফিকুল ইসলাম ও নাসুম আহমেদ।

জেমকন খুলনা একাদশ
সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), ইমরুল কায়েস, শুভাগত হোম চৌধুরী, আলআমিন হোসেন, জহুরুল হক অমি, এনামুল হক বিজয়, (উইকেটরক্ষক) শামীম পাটোয়ারি, আরিফুল হক, শফিউল ইসলাম ও শহীদুল ইসলাম।

এসএএস/আইএইচএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]