প্রথম জয়ের খোঁজে টস জিতে ফিল্ডিংয়ে ঢাকা

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০১:২৭ পিএম, ০২ ডিসেম্বর ২০২০

পয়েন্ট টেবিলের তলানির দুই দলের লড়াই। তিন ম্যাচ খেলে এখনও জয়ের দেখা পায়নি বেক্সিমকো ঢাকা। সমান ম্যাচে একটি জয় পেয়েছে ফরচুন বরিশাল। আজ (বুধবার) নিজেদের চতুর্থ ম্যাচে মুখোমুখি হলো এ দুই দল।

ম্যাচে টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ঢাকার অধিনায়ক মুশফিকুর রহীম। ঢাকার আমন্ত্রণে আগে ব্যাট করতে নামবেন তামিম ইকবাল, মেহেদি হাসান মিরাজরা।

আগের ম্যাচের একাদশ থেকে কোনো পরিবর্তন আনেনি ঢাকা। তবে বরিশালের একাদশে এসেছে জোড়া পরিবর্তন। সুমন খান ও মাহিদুল ইসলাম অঙ্কনের জায়গায় একাদশে নেয়া হয়েছে সাইফ হাসান ও তানভীর ইসলামকে।

বেক্সিমকো ঢাকা একাদশ
মুশফিকুর রহীম (অধিনায়ক, উইকেটরক্ষক), মোহাম্মদ নাইম শেখ, তানজিদ হাসান তামিম, আকবর আলী, নাইম হাসান, মুক্তার আলি, রুবেল হোসেন, রবিউল ইসলাম রবি, ইয়াসির আলি রাব্বি শফিকুল ইসলাম ও নাসুম আহমেদ।

ফরচুন বরিশাল একাদশ
তামিম ইকবাল (অধিনায়ক), মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, আবু জায়েদ রাহী, সুমন খান, আফিফ হোসেন ধ্রুব, তৌহিদ হৃদয়, ইরফান শুক্কুর (উইকেটরক্ষক), পারভেজ হোসেন ইমন, কামরুল ইসলাম রাব্বি, তানভীর ইসলাম ও সাইফ হাসান।

এসএএস/এমএমআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]