কাতার-বাংলাদেশ ম্যাচে দর্শক থাকবে মাত্র দুই হাজার

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০২:৪৭ পিএম, ০২ ডিসেম্বর ২০২০

শুক্রবার কাতার ও বাংলাদেশের মধ্যেকার বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচটি গ্যালারিতে বসে দেখতে পারবেন মাত্র ২ হাজার দর্শক। দোহার দুহাইল আবদুল্লাহ বিন খলিফা স্টেডিয়ামে স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় মুখোমুখি হবে বাংলাদেশ ও কাতার।

কাতারের দোহা থেকে প্রকাশিত গলফ বাংলার খবর- স্টেডিয়ামটির দর্শক ধারণক্ষমতা ১০ হাজার। কাতার স্বাস্থ্য কর্তৃপক্ষ ধারণক্ষমতার ২০ ভাগ দর্শককে খেলা দেখার অনুমতি দিয়েছে।

এটি দুই দেশের বিশ্বকাপ বাছাইয়ের ফিরতি ম্যাচ। গত বছর অক্টোবরে ঢাকায় হয়েছিল প্রথম ম্যাচ। বাংলাদেশ ২-০ গোলে হারলেও দুর্দান্ত পারফরম্যান্স করেছিল এশিয়ান চ্যাম্পিয়ন ও ২০২২ বিশ্বকাপের আয়োজক দেশটির বিরুদ্ধে।

করোনাভাইরাস মহামারির কারণে বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাই পর্ব স্থগিত থাকলেও বাংলাদেশ ও কাতার নিজেদের মধ্যে সমঝোতা করে ম্যাচটি আগে খেলে নিচ্ছে। বাকি ম্যাচগুলো হবে আগামী মার্চ ও জুনে।

এ ম্যাচের পর বাংলাদেশের খেলা থাকবে আফগানিস্তান, ভারত ও ওমানের বিপক্ষে। ওই তিন ম্যাচই ঘরের মাঠে খেলবে বাংলাদেশ। চার ম্যাচ খেলে বাংলাদেশ ১ পয়েন্ট নিয়ে সবার নিচে অবস্থান করছে।

আরআই/আইএইচএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]